শিরোনাম ::
বাংলাদেশ স্কাউট দিবস ২০২৪ পালিত ঈদগাঁওয়ে আচরণবিধি লঙ্ঘনের দায়ে সাত জনকে জরিমানা কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তার বরণ ও উপ-সহকারি প্রকৌশলীর বিদায় অনুষ্ঠান সম্পন্ন নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক চকরিয়ায় যাত্রীবাহি জীপ গাড়ি ও মোটরসাইকেল মুখোমুখি সংর্ঘষে আরোহী যুবক নিহত চকরিয়ায় বিএনপি নেতার মামলায় উচ্ছেদ আতঙ্কে মার্কেট মালিক ও দোকানদার ব্যবসায়ীরা জলকেলি উৎসবে মেতেছে রাখাইন পল্লী কক্সবাজারে ধর্ষণের শিকার পর্যটক, একজন গ্রেপ্তার উখিয়ায় বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদন শুরু উখিয়ায় যাত্রীবাহী অটোরিকশা তল্লাশী চালিয়ে ২ কেজি আইসসহ আটক-১
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

নাইক্ষ্যংছড়ি সীমান্তে বিদেশী মদসহ আটক-১

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানা’ধীন ঘুমধুম তদন্ত কেন্দ্র পুলিশের একটি বিশেষ অভিযান চালিয়ে বিদেশিমদসহ ১পাচারকারীকে আটক করেছে। এ সময় পাচারকাজে ব্যবহৃত একটি টমটমগাড়ি জব্দ করা হয়।

শুক্রবার (৯ডিসেম্বর ) সকাল সাড়ে ১১টার সময় ঘুমধুম ৪নং ওযার্ডের টিভি টাওয়ার সংলগ্ন ইয়াহিয়া গার্ডেনের প্রবেশ মুখ অভিযান পরিচালনা করে সন্দেহাতীত উক্ত টমটম গাড়ি তল্লাশি করে ৭২ বোতল বিদেশি মদ ও একটি টমটমগাড়িটিসহ এক যুবককে আটক করতে সক্ষম হয় পুলিশ।

আটককৃত ব্যক্তি টেকনাফ উপজেলার ১নং হোয়াইক্ষ্যং এলাকার আনোয়ার এর ছেলে হামিদ (১৫)।

নাইক্ষ্যংছড়ি থানা’র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টানটু সাহা জানান, মাদক বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে চালানো অভিযানে এসব মদ উদ্ধার করা হয়। আটককৃত হামিদ এর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করা হয়েছে। মাদকবিরোধী সাঁড়াশি অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।


আরো খবর: