শিরোনাম ::
তিন প্রতিদ্বন্দ্বী দলের তিন প্রার্থীকে নিয়ে বিএনপি নেতা খায়রুল আলম চৌধুরীর অঘোষিত নিজস্ব প্যানেল! টেকনাফে মসজিদের বারান্দা থেকে ঝুলন্ত অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার জেলার ৩ উপজেলায় ৩২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল চকরিয়ায় বঙ্গবন্ধুর নতুন ভাস্কর্য ও মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ স্থাপনে সম্ভাব্য স্থান নির্ধারণসহ কাজের উদ্বোধন রামুতে বসত বাড়ি ভেঙ্গে পিকআপযোগে লুট : গৃহবধুকে কুপিয়ে জখম শাহওমরাবাদ উচ্চ বিদ্যালয়-২০০ ব্যাচের বন্ধু ও পারিবারিক মিলিয়ন মেলা সম্পন্ন বৃদ্ধা মরিয়মের লুট হওয়া দুইটি গরু ১৭ দিনেও উদ্ধার করতে পারেনি পেকুয়া থানা পুলিশ চকরিয়ায় মোটর সাইকেল থামিয়ে তল্লাশি, ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার উপজেলা পরিষদ নির্বাচনে পেকুয়ায় সরব ৭জন প্রার্থী নানা আয়োজনে কক্সবাজারে বাংলা নববর্ষ উদযাপন
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

নতুন রূপে কাজে ফিরছেন দীঘি

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৩
নতুন রূপে কাজে ফিরছেন দীঘি

 নতুন প্রজন্মের দর্শকপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। কয়েক বছর ধরে তাকে নিয়ে তুমুল আলোচনা। চলচ্চিত্র, মিউজিক ভিডিও, বিজ্ঞাপনচিত্র ও ওটিটি প্ল্যাটফর্মে তার কাজ এরই মধ্যে প্রশংসিত হয়েছে।

এবার শারীরিকভাবে আরও ফিট হয়ে কাজে নতুন রূপে ফিরেছেন দীঘি। মনের মতো করে নতুনভাবে যেন গড়েছেন নিজেকে। নিজের শরীরের ওজন কমিয়েছেন ৭ কেজি। আজ সবার সামনে হাজির হবেন দীঘি। সবাই বদলে যাওয়া দীঘিকে দেখতে পারবেন আজ সন্ধ্যায়।

সম্প্রতি জনপ্রিয় গায়ক তানজীব সারোয়ারের নায়িকা হয়ে একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন দীঘি। তানজীব সারোয়ারের গাওয়া ‘ভালো থাকার কারণ’ শিরোনামে একটি গানের ভিডিওতে মডেল হয়ে রোমান্টিক আবহে ক্যামেরাবন্দি হয়েছেন আলোচিত এই অভিনেত্রী। গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি এর সুরও করেছেন তানজীব নিজেই। সংগীতায়োজন করেছেন সাজিদ সরকার।

মিউজিক ভিডিওটি নির্মাণ করছেন তরুণ ও জনপ্রিয় নির্মাতা উজ্জ্বল রহমান। ১২ জানুয়ারি ফিল্ম ভ্যালি ও তার আশপাশের বিভিন্ন মনোরম লোকেশনে এর শুটিং হয়েছে বলে জানান নির্মাতা উজ্জ্বল রহমান। এই মিউজিক ভিডিওটিরও কোরিওগ্রাফি করেছেন আসাদ খান।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় আরটিভি মিউজিক ইউটিউব চ্যানেলে গান ও ভিডিওটি উন্মুক্ত হবে।

এ সম্পর্কে নির্মাতা উজ্জ্বল রহমান বলেন, ‘এর আগে দীঘি আউলা ঝাউলা শিরোনামের একটি গানে মডেল হয়েছিলেন। ওই ভিডিওটি আমি নির্মাণ করেছিলাম। গান ও ভিডিও দুটোই জনপ্রিয় হয়েছিল। আবারও দীঘিকে নিয়ে নতুন কাজটি করেছি। এটি একটি পিওর রোমান্টিক গান। কাজটির জন্য দীঘি ৭ কেজি ওজন কমিয়েছে। আমার বিশ্বাস বদলে যাওয়া দীঘিকে দেখে সবার ভালো লাগবে।’

আইএ/ ০৯ ফেব্রুয়ারি ২০২৩

 


আরো খবর: