শিরোনাম ::
টেকনাফে বিজিবির অভিযানে ৩০ হাজার ইয়াবাসহ নৌকা জব্দ র‌্যাবের অভিযানে মাদক মামলার পরোয়নাভুক্ত দুই আসামী গ্রেফতার টেকনাফে পুলিশের অভিযানে চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন,গ্রেফতার-৬ পেকুয়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী রুমানার গনসংযোগ ও মতবিনিময় সভা বন্ধুর সাথে ঘুরতে গিয়ে কক্সবাজারমুখী বাসের ধাক্কায় লাশ হয়ে ফিরল জসিম টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ইয়াবা উদ্ধার পালিয়ে আসা সেনা ও বিজিপি সদস্যদের ফেরত নিলো মিয়ানমার উখিয়ায় দুর্যোগ প্রস্তুুতি ও সাড়াদান বিষয়ক সভায় অনুষ্ঠিত উখিয়ায় দুই দিনব্যাপী শিশু সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত বলাৎকারে অভিযুক্ত শিক্ষক মুজিবুর রহমান কারাগারে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

দিনদুপুরে তালা ভেঙে ব্যাংক থেকে ৪ লাখ টাকা লুট

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৩


রংপুরের হারাগাছায় সারাই আমবাগান এলাকায় ডাচ বাংলার একটি এজেন্ট ব্যাংকে তালা ভেঙে ঢুকে চার লাখ টাকা নিয়ে গেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, হারাগাছ থানার সারাই আমবাগান এলাকায় ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট হাবিবুর রহমানের এজেন্ট ব্যাংকিং কার্যালয়ে শুক্রবার জুমার নামাজের জন্য ব্যাংক বন্ধ করে কর্মকর্তা কর্মচারীরা নামাজ পড়তে মসজিদে যান। এ সুযোগে একদল দুর্বৃত্ত ব্যাংকের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে ড্রয়ার ভেঙে নগদ চার লাখ টাকা লুট করে নিয়ে যায়। প্রকাশ্য দিবালোকে এ ঘটনা ঘটলেও আশপাশের লোকজন দুর্বৃত্তদের প্রতিরোধে এগিয়ে আসার সাহস পায়নি বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

হারাগাছ থানার ওসি রেজাউল করিম জানান, ব্যাংক থেকে চার লাখ টাকা চুরি হয়েছে বলে ব্যাংক কর্তৃপক্ষ দাবি করছে। সিসিটিভির ফুটেজ দেখে অপরাধীদের শনাক্তের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

সূত্র: আরটিভি নিউজ
,


আরো খবর: