শিরোনাম ::
টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়ন ফরম জমা দল নয় জনগণের চাওয়ায় আমার কাছে গুরুত্বপূর্ণ- পেকুয়ায় বিএনপি নেতা রাজু উখিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পেকুয়ায় প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণচাষির মৃত্যু টেকনাফে মাদ্রাসা ছাত্র অপহরণের ঘটনায় মূলহোতাসহ পাঁচজন গ্রেফতার,উদ্ধার শিক্ষার্থী টেকনাফে র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর রফিক হত্যা মামলার আসামী ও আরসা সন্ত্রাসী গ্রেফতার উখিয়ার অপরাজিত জনপ্রতিনিধি জাহাঙ্গীর চৌধুরী’র স্বেচ্ছায় পদত্যাগ! ভারপ্রাপ্ত চেয়ারম্যান সালাহউদ্দিন টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি অস্ত্রসহ গ্রেফতার চট্টগ্রাম থেকে ‘কক্সবাজার স্পেশাল’ ট্রেন চলবে ২০ মে পর্যন্ত, থামবে ৭ স্টেশনে
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:১২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

তিন হাজার ইয়াবা উদ্ধার, রোহিঙ্গা নারীসহ আটক ২

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ৯ এপ্রিল, ২০২২

চট্টগ্রামের সীতাকুণ্ডে পৃথক অভিযানে তিন হাজার ইয়াবাসহ দুজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার বড় দারোগারহাট ও পৌর বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- টেকনাফের লোদা আলীখালীর ২৫ নম্বর ক্যাম্পের দ্বীন মোহাম্মদের মেয়ে হামিদা বেগম ও কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কনকাপইথ ইউনিয়নের আগুনশাইল গ্রামের আব্দুল মজিদ সরকারের ছেলে বদিউল আলম।

পুলিশ জানায়, চট্টগ্রাম থেকে ঢাকায় ইয়াবার চালান যাচ্ছে- এমন সংবাদে বড় দারোগারহাট বাস স্টপেজে গাড়ি থামিয়ে যাত্রীদের তল্লাশি চালানো হয়। ওই সময় গাড়ি থেকে নেমে পালানোর চেষ্টা করলে রোহিঙ্গা নারী হামিদা বেগমকে আটক করা হয়। পরে তার কাছ থেকে দেড় হাজার ইয়াবা উদ্ধার করা হয়। আটকের পর জিজ্ঞাসাবাদে ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন তিনি।

অপরদিকে, একই সময়ে অপর একটি অভিযানে পৌর বাসস্ট্যান্ড থেকে দেড় হাজার ইয়াবাসহ বদিউল আলমকে আটক করা হয়। ইয়াবার চালান নিয়ে কুমিল্লা যাচ্ছিলেন বলে আটকের পর জিজ্ঞাসাবাদে জানান তিনি।

মামলার পর শনিবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন সীতাকুণ্ড মডেল থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক।


আরো খবর: