শিরোনাম ::
বাংলাদেশ স্কাউট দিবস ২০২৪ পালিত ঈদগাঁওয়ে আচরণবিধি লঙ্ঘনের দায়ে সাত জনকে জরিমানা কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তার বরণ ও উপ-সহকারি প্রকৌশলীর বিদায় অনুষ্ঠান সম্পন্ন নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক চকরিয়ায় যাত্রীবাহি জীপ গাড়ি ও মোটরসাইকেল মুখোমুখি সংর্ঘষে আরোহী যুবক নিহত চকরিয়ায় বিএনপি নেতার মামলায় উচ্ছেদ আতঙ্কে মার্কেট মালিক ও দোকানদার ব্যবসায়ীরা জলকেলি উৎসবে মেতেছে রাখাইন পল্লী কক্সবাজারে ধর্ষণের শিকার পর্যটক, একজন গ্রেপ্তার উখিয়ায় বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদন শুরু উখিয়ায় যাত্রীবাহী অটোরিকশা তল্লাশী চালিয়ে ২ কেজি আইসসহ আটক-১
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১৫ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ঢাকার নিখোঁজ তরুণীর সন্ধান কক্সবাজারের হোটেলে, যুবক গ্রেপ্তার

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
ঢাকার নিখোঁজ তরুণীর সন্ধান কক্সবাজারের হোটেলে, যুবক গ্রেপ্তার




কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোন এলাকার একটি আবাসিক হোটেল থেকে সোমবার আরাফাত হোসেন রুবাইকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

ঢাকায় থেকে নিখোঁজের ছয় দিন পর এক তরুণীর সন্ধান মিলেছে কক্সবাজারের একটি হোটেলে, যাকে অপহরণ করা হয় বলে তার স্বজনের অভিযোগ।

র‍্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়নের সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) মো. শামসুল আলম খান জানান, সোমবার দুপুরে কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোন এলাকার এক আবাসিক হোটেলে এ অভিযান চালানো হয়েছে।

ওই তরুণীকে উদ্ধারের সময় অপহরণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করা হয় বলে এই র‍্যাব কর্মকর্তা জানান।

গ্রেপ্তার আরাফাত হোসেন রুবাই (২২) গাজীপুরের টঙ্গীর নিসাদনগরের বাসিন্দা।

উদ্ধার ১৮ বছর বয়সী তরুণী ঢাকা নগরীর পল্লবী থানার স্বপ্ননগর আবাসিক এলাকার বাসিন্দা।

ওই তরুণীকে অপহরণের অভিযোগ এনে গত ২৩ মার্চ তার বোন ঢাকার পল্লবী থানায় একটি মামলা করেন আরাফাত হোসেন রুবাইকে আসামি করে।

মামলার নথির বরাতে র‌্যাব কর্মকর্তা শামসুল আলম বলেন, উদ্ধার হওয়া তরুণী ঢাকার একটি কলেজে মানবিক বিভাগ থেকে চলতি বছর উচ্চমাধ্যমিক পরীক্ষায় পাশ করেছেন। কলেজে যাতাোতের সময় ওই তরুণীর এক চাচাত বোনের বন্ধু আরাফাত হোসেন রুবাইয়ের সঙ্গে পরিচয় হয়। পরে রুবাই কৌশলে মেয়েটির মোবাইল ফোন নম্বর সংগ্রহ করেন।

অভিযোগে বলা হয়, এরপর থেকে রুবাই প্রায় সময় ওই তরুণীকে ফোনে উত্ত্যক্ত করতেন, এবং এক পর্যায়ে তাকে প্রেমের প্রস্তাব দেন। বিষয়টি ওই তরুণীর পরিবার রুবাইয়ের পরিবারকে জানালে রুবাই ক্ষিপ্ত হয়ে মেয়েটিকে অপহরণের হুমকি দেয়।

মামলার বরাতে র‍্যাব কর্মকর্তা বলেন, গত ২১ মার্চ দুপুরে ঢাকার পল্লবী থানার স্বপ্ননগর আবাসিক এলাকার কালশী থেকে ওই তরুণী নিখোঁজ হন। স্বজনরা সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজ নিয়েও তার সন্ধান পাননি। এরপর মামলা করেন তার বোন।

শামসুল আলম জানান, ঘটনাটি অবহিত হওয়ার পর র‍্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়ন গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। সোমবার দুপুরে কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোন এলাকার আবাসিক এক হোটেলে ‘অপহৃত’ তরুণীসহ ঘটনায় জড়িত ব্যক্তি অবস্থান করার খবরে র‍্যাবের একটি দল অভিযান চালায়।

গ্রেপ্তার যুবককে কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‍্যাবের এ সহকারী পরিচালক।









আরো খবর: