শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ডিএনএ টেস্টের মাধ্যমে নিখোঁজ এলিনার মরদেহ শনাক্ত

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৪
ডিএনএ টেস্টের মাধ্যমে নিখোঁজ এলিনার মরদেহ শনাক্ত


ঢাকা, ১৪ ফেব্রুয়ারি – গত ৫ জানুয়ারি রাতে রাজধানীর গোপীবাগে বেনাপোল এক্সপ্রেস ট্রেনে অগ্নিকাণ্ডের ঘটনায় নিখোঁজ এলিনা ইয়াসমিনের মরদেহ ডিএনএ টেস্টের মাধ্যমে শনাক্ত করা হয়েছে।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) এলিনার চাচা নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। এলিনা রাজবাড়ী পৌরসভার নুরপুর গ্রামের সাজ্জাদ হোসেনের স্ত্রী।

নজরুল ইসলাম বলেন, ট্রেন দুর্ঘটনায় দগ্ধ এলিনা ইয়াসমিনের মরদেহ ঢাকা মেডিকেলে ডিএনএ টেস্টের মাধ‍্যমে শনাক্ত করা হয়েছে। ঢাকা মেডিকেল কর্তৃপক্ষ টেলিফোনে বিষয়টি আমাদের নিশ্চিত করেছে। তারা জানিয়েছে আগামী ১৫ ফেব্রুয়ারি এলিনার মরদেহ আমাদের কাছে হস্তান্তর করবে।

তিনি বলেন, বাবার কুলখানি শেষ করে ৬ মাসের শিশু সন্তান, বোন, বোন জামাই ও তা‌দের দুই সন্তানসহ বেনা‌পোল এক্স‌প্রেস ট্রেনে ঢাকায় ফিরছিলেন। রাত সাড়ে ৯টার দিকে গোপীবাগ এলাকায় ট্রেনে আগুন লাগার ঘটনার পর থেকেই নিখোঁজ ছিল এলিনা।

উল্লেখ্য, বেনাপোল এক্সপ্রেস ট্রেনে অগ্নিকাণ্ডের ঘটনায় তিন জন নিখোঁজ ছিল। এলিনা ইয়াসমিনের লাশ শনাক্ত গেলেও চন্দ্রিমা ও আবু তালহার মরদেহ এখনো শনাক্ত করা যায়নি।

সূত্র: আরটিভি নিউজ
আইএ/ ১৪ ফেব্রুয়ারি ২০২৪

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::ডিএনএ টেস্টের মাধ্যমে নিখোঁজ এলিনার মরদেহ শনাক্ত first appeared on DesheBideshe.



আরো খবর: