শিরোনাম ::
ঈদগাঁওয়ে আচরণবিধি লঙ্ঘনের দায়ে সাত জনকে জরিমানা কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তার বরণ ও উপ-সহকারি প্রকৌশলীর বিদায় অনুষ্ঠান সম্পন্ন নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক চকরিয়ায় যাত্রীবাহি জীপ গাড়ি ও মোটরসাইকেল মুখোমুখি সংর্ঘষে আরোহী যুবক নিহত চকরিয়ায় বিএনপি নেতার মামলায় উচ্ছেদ আতঙ্কে মার্কেট মালিক ও দোকানদার ব্যবসায়ীরা জলকেলি উৎসবে মেতেছে রাখাইন পল্লী কক্সবাজারে ধর্ষণের শিকার পর্যটক, একজন গ্রেপ্তার উখিয়ায় বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদন শুরু উখিয়ায় যাত্রীবাহী অটোরিকশা তল্লাশী চালিয়ে ২ কেজি আইসসহ আটক-১ রোহিঙ্গা ক্যাম্পে অভিযান, ইয়াবাসহ আটক-২
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ট্রলির ধাক্কায় প্রাণ গেল এসএসসি পরীক্ষার্থীর

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ৩০ মে, ২০২৩


ভোলা, ৩০ মে – ভোলার লালমোহন উপজেলায় মোটরসাইকেলে মালবাহী ট্রলির ধাক্কায় আহসানুল হক প্রভাত (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে।

সোমবার (২৯ মে) সন্ধ্যায় তার বাড়ির সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রভাত উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের কিশোরগঞ্জ গ্রামের মনিরুল হক মিঠুর ছেলে। সে এ বছর লালমোহন মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রভাত বিকেলে বন্ধুদের সঙ্গে ঘোরাঘুরি শেষে সন্ধ্যায় মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিল। বাড়ির সামনের সড়কে আসলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি মালবাহী ট্রলি তার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে সে সড়কে পাশে পড়ে মাথায় গুরুতর আঘাত পায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে লালমোহন থানার পরিদর্শক মো. এনায়েত হোসেন জানান, কোনো অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

সূত্র: আরটিভি নিউজ
আইএ/ ৩০ মে ২০২৩


আরো খবর: