শিরোনাম ::
পেকুয়ায় দুই ভাইকে কুপিয়ে জখম উখিয়ার নাফ নদী থেকে ধরে নিয়ে যাওয়া জেলেদের ছেড়ে দিল ‘আরাকান আর্মি রামু উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জনের মনোনয়ন দাখিল উখিয়ায় বিএনপি প্রার্থী সুলতানের সংবাদ সম্মেলন : নির্বাচন বর্জনের ঘোষণা চকরিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় ১৫ যাত্রী আহত কাল বৈশাখীর তান্ডব : চকরিয়া-পেকুয়ায় উড়ে গেছে বসতঘর চকরিয়ায় চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ টেকনাফে একই পরিবারের তিনজন অপহরণ, ৮ ঘন্টা পর উদ্ধার টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়ন ফরম জমা দল নয় জনগণের চাওয়ায় আমার কাছে গুরুত্বপূর্ণ- পেকুয়ায় বিএনপি নেতা রাজু
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ট্রলার থেকে ১ লাখ পিস ইয়াবা ও ১ কেজি আইস উদ্ধার, ফেলে পালালো পাচারকারীরা

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২৩ মার্চ, ২০২২

কক্সবাজারের টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) বিশেষ জোনের সদস্যরা অভিযান চালিয়ে ১ লাখ ইয়াবা ও ১কেজি আইস উদ্ধার করেছে। এ সময় জব্দ করা হয়েছে মাদক পাচার কাজে ব্যবহৃত একটি ফিশিং ট্রলার।

২২ মার্চ (মঙ্গলবার) রাতে ডিএনসির সদস্যরা বঙ্গোপসাগরের মৌলভির শীল এলাকা থেকে এসব মাদক জব্দ করা হয়। তবে মাদক পাচারের সাথে জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফা তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোন জানতে পারে কতিপয় রোহিঙ্গা ও বাংলাদেশী নাগরিক ফিশিং ট্রলারে করে বাংলাদেশে ইয়াবা আনার চেষ্টা করছে। উক্ত সংবাদের ভিত্তিতে ডিএনসির একটি টিম নিয়ে ২১ মার্চ হতে স্পিডবোট যোগে বঙ্গোপসাগরের মৌলভির শীল এলাকায় অবস্থান করি। ২২ মার্চ রাতে সেন্ট মার্টিনের পূর্ব উপকূলের দিকে একটি ট্রলার আসতে দেখে আমরা তাদের ধাওয়া করি। এক পর্যায়ে ফিশিং ট্রলারটি ফেলে মাদক পাচারকারীরা উপকূলের দিকে পালিয়ে যায়। পরে ট্রলারটি জব্দ করে তল্লাশি করা হয়। ট্রলার থেকে উদ্ধার করা হয় ইয়াবা ও আইস।

এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ধারায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান এ কর্মকর্তা।


আরো খবর: