শিরোনাম ::
পেকুয়ায় দুই ভাইকে কুপিয়ে জখম উখিয়ার নাফ নদী থেকে ধরে নিয়ে যাওয়া জেলেদের ছেড়ে দিল ‘আরাকান আর্মি রামু উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জনের মনোনয়ন দাখিল উখিয়ায় বিএনপি প্রার্থী সুলতানের সংবাদ সম্মেলন : নির্বাচন বর্জনের ঘোষণা চকরিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় ১৫ যাত্রী আহত কাল বৈশাখীর তান্ডব : চকরিয়া-পেকুয়ায় উড়ে গেছে বসতঘর চকরিয়ায় চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ টেকনাফে একই পরিবারের তিনজন অপহরণ, ৮ ঘন্টা পর উদ্ধার টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়ন ফরম জমা দল নয় জনগণের চাওয়ায় আমার কাছে গুরুত্বপূর্ণ- পেকুয়ায় বিএনপি নেতা রাজু
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফ পুলিশের অভিযানে ২৪ হাজার ইয়াবাসহ যুবক আটক

নিজস্ব প্রতিবেদক :
আপডেট: সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩

যাত্রী সেজে ইয়াবা পাচার কালে টেকনাফ মডেল থানা পুলিশের একটি টিম পৌরসভা এলাকায় অভিযান পরিচালনা করে ২৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ এক যুবককে আটক করা করেছে।

আটক ব্যক্তি-কক্সবাজার পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড বাংলা বাজারের মো. মনজুর আলমের ছেলে মো. ইরফান (২০)।

সোমবার (২৭ নভেম্বর) দুপুর সাড়ে ১২ টার দিকে
টেকনাফ পৌরসভাস্থ শাপলা চত্তর এলাকা থেকে একটি সিএনজি গাড়ী থেকে তাকে আটক করা হয়। এ বিষয়টি নিশ্চিত করেন উখিয়া-টেকনাফের (সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাসেল।

তিনি বলেন,গোপন সংবাদ জানা যায়, সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে টেকনাফ পৌরসভাস্থ শাপলা চত্তর পৌরসভাস্থ জীপ ষ্টেশন সিএনজি, যাহার নম্বর—কক্সবাজার—থ—১১—৪৫০১ গাড়ীটি করে মো. ইরফান (২০) নামের এক যুবক যাত্রী সেজে ইয়াবা পাচার করছে।

এমন সংবাদের ভিত্তিতে ওই স্থানে অভিযান পরিচালনা করে সিএনজি গাড়ী থেকে তাকে আটক করা হয়। এসময় তল্লাশীকালে মো.ইরফান (২০) এর কাছে থাকা ২৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ধৃত আসামী উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট পার্শ্ববতী দেশ মায়ানমার সীমান্ত এলাকা হইতে সংগ্রহ করিয়া বিক্রয়ের উদ্দেশ্যে যাত্রী সেজে নিয়ে যাচ্ছেন বলে ধৃত যুবক জানায় এবং ধৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলে তিনি জানায়।


আরো খবর: