শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফ থেকে ইয়াবা পাচারকালে রোহিঙ্গাসহ ৩ জনের কাছে মিলল ৮ হাজার ইয়াবা

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩

চট্টগ্রামের বাঁশখালীতে ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে, যাদের মধ্যে দু’জন রোহিঙ্গা। পুলিশ জানিয়েছে, কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে চট্টগ্রামে আসার পথে তাদের গ্রেফতার করা হয়েছে।

সোমবার (১৭ জুলাই) রাতে উপজেলার প্রেমবাজারে একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন।

গ্রেফতার তিনজন হলেন— মো. আরাফাত (১৯), আরাফাত হোসেন (২০) ও মো. ইউসুফ (৩৯)। এর মধ্যে মো.আরাফাত কক্সবাজারের উখিয়া উপজেলার বালুখালী এক নম্বর এবং আরাফাত হোসেন ১০ নম্বর শরণার্থী ক্যাম্পের বাসিন্দা। ইউসুফের বাড়ি টেকনাফ উপজেলার নাজিরপাড়া এলাকায়।

ওসি কামাল উদ্দিন বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে মগানামা-চট্টগ্রাম রুটের একটি বাসে তল্লাশি চালিয়ে আট হাজার পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করা হয়। ইয়াবাগুলো টেকনাফ থেকে নিয়ে আসছিল তারা। চট্টগ্রাম শহরে সেগুলো হস্তান্তরের কথা ছিল। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পুলিশের চেকপোস্ট এড়ানোর জন্য তারা চকরিয়ায় অভ্যন্তরীণ সড়ক ধরে মগানামা আসেন। সেখান থেকে বাসে করে বাঁশখালী হয়ে চট্টগ্রামে যাচ্ছিল।’

তিনজনের বিরুদ্ধে বাঁশখালী থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলে ওসি জানান।


আরো খবর: