শিরোনাম ::
পেকুয়ায় দুই ভাইকে কুপিয়ে জখম উখিয়ার নাফ নদী থেকে ধরে নিয়ে যাওয়া জেলেদের ছেড়ে দিল ‘আরাকান আর্মি রামু উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জনের মনোনয়ন দাখিল উখিয়ায় বিএনপি প্রার্থী সুলতানের সংবাদ সম্মেলন : নির্বাচন বর্জনের ঘোষণা চকরিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় ১৫ যাত্রী আহত কাল বৈশাখীর তান্ডব : চকরিয়া-পেকুয়ায় উড়ে গেছে বসতঘর চকরিয়ায় চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ টেকনাফে একই পরিবারের তিনজন অপহরণ, ৮ ঘন্টা পর উদ্ধার টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়ন ফরম জমা দল নয় জনগণের চাওয়ায় আমার কাছে গুরুত্বপূর্ণ- পেকুয়ায় বিএনপি নেতা রাজু
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে ১৬ হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ১২ আগস্ট, ২০২৩

ক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ১৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এছাড়া মাদক পাচারে ব্যবহৃত মিনিট্রাক (পিকআপ) জব্দ করা হয়।

শনিবার (১২ আগস্ট) ভোররাতে উপজেলার সদর ইউনিয়নের মহেশখালীয়া পাড়া রাজীব বড়ুয়ার ওয়ার্কসপের সামনে থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, মানিকগঞ্জ সদরের আটিগ্রাম ইউনিয়নের ৬নং ওয়ার্ড, উত্তর কেষ্টি এলাকার মো: খোরশেদ আলমের ছেলে মো:ইব্রাহীম (৪৫) ও একই এলাকার তারা মিয়ার ছেলে মোহাম্মদ আলম (৪০)।

এসব তথ্য নিশ্চিত করেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ। তিনি বলেন, শনিবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে তারই নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ টেকনাফ সদর ইউনিয়নের মহেশখালীয়া পাড়ার রাজীব বড়ুয়ার ওয়ার্কসপ সামনে পিকআপ গাড়িতে ইয়াবা বহন করে মাদক কারবারিরা অবস্থান করছেন। এমন তথ্যে সেখানে অভিযান চালানো হয়। এ সময় দুই মাদক কারবারিকে আটক করতে সক্ষম হয়। তাদের অপর এক সহযোগী পালিয়ে যায়। পরে মিনিট্রাক ও ধৃতদের হেফাজতে থাকা ১৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। মাদক পাচারে ব্যবহৃত মিনিট্রাকটি জব্দ করা।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে জানতে পারি তারা মানিকগঞ্জ থেকে টেকনাফ এসে ইয়াবা ক্রয় করে কৌশলে মানিকগঞ্জসহ বিভিন্নস্থানে ইয়াবা ট্যাবলেট পাচার করতো। আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা রুজু করার পর কক্সবাজার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।


আরো খবর: