শিরোনাম ::
পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের সীতাকুণ্ডের পাঁচ গরু চকরিয়ায় উদ্ধার, অস্ত্রসহ তিন চোর গ্রেপ্তার ঈদগাঁওতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু টেকনাফে সীমান্ত দিয়ে ঢুকলো আরও ১৩ বিজিপি’র সদস্য বাংলাদেশ স্কাউট দিবস ২০২৪ পালিত
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে ১০ বস্তা বিয়ার ফেলে পালালো পাচারকারীরা

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
টেকনাফে ১০ বস্তা বিয়ার ফেলে পালালো পাচারকারীরা




টেকনাফের নাফনদী সংলগ্ন প্যারাবনে ১০ বস্তা বিদেশি বিয়ার ফেলে পালালো পারচারকারীরা। পরে সেখান থেকে ১ হাজার ১৮২টি ক্যান বিদেশি বিয়ার উদ্ধার করে কোস্টগার্ড সদস্যরা।

 

বৃহস্পতিবার (৮ জুন) ভোররাতে টেকনাফের নাফনদী সংলগ্ন প্যারাবান এলাকা থেকে এসব বিদেশি বিয়ার জব্দ করা হয়।

 

কোস্টগার্ডের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার বিএন আবদুর রহমান জানান, বৃহস্পতিবার ভোরে কোস্টগার্ডের একটি টিম নাফনদীতে বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় টেকনাফের নাফনদী সংলগ্ন প্যারাবন এলাকায় সন্দেহজনক কয়েকজন লোককে আনাগোনা করতে দেখে তাদের থামার জন্য সংকেত দেওয়া হয়। কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা লোকালয়ে পালিয়ে যায়। পরে প্যারাবনে তল্লাশি চালিয়ে ১০টি বস্তা থেকে ১১৮২ ক্যান বিদেশি বিয়ার উদ্ধার করা হয়। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উদ্ধার বিয়ারগুলো টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।









আরো খবর: