শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে ১লাখ ১৬হাজার ইয়াবাসহ গ্রেফতার-৩ ; পলাতক-৩

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২

কক্সবাজার র‌্যাব-১৫ এর সদস্যরা টেকনাফের সাবরাং এলাকায় অভিযান চালিয়ে ১লাখ ১৬হাজার ইয়াবাসহ ৩জনকে গ্রেফতার করেছে। এই ঘটনায় আরো ৩জনকে পলাতক আসামী করা হয়েছে।

কক্সবাজার র‌্যাব-১৫ এর (ল’ এন্ড মিডিয়া) সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু সালাম চৌধুরী জানান,গত ২৯ ডিসেম্বর সকাল সাড়ে ৫টারদিকে কক্সবাজার র‌্যাব-১৫এর (সিপিসি-২) হোয়াইক্যং ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফের সাবরাং পানছড়ি পাড়ার মোঃ ইলিয়াস এর বসত-বাড়িতে অভিযান চালিয়ে মৃত মোঃ ফকিরের পুত্র মোঃ ইলিয়াস (৫০), উখিয়ার রাজাপালংয়ের পশ্চিম ডেকুলিয়ার মোঃ জয়নালের পুত্র মোঃ হারুন (২২), একই উপজেলার মধ্যম পাইন্যাশিয়ার নুরুল হকের পুত্র খাইরুল আমিন (৩৫) তে গ্রেফতার করে। ইলিয়াছকে জিজ্ঞাসাবাদে তার বসত-বাড়ির উত্তর পাশে মাটির গর্ত হতে ১লাখ ১৬হাজার এবং মাদক পরিবহনে ব্যবহৃত মোটর সাইকেল উদ্ধার করা হয়। উল্লেখ্য,আভিযানিক দল ঘটনাস্থলে পোঁছানোর পূর্বেই ৩জন মাদক কারবারী পালিয়ে যায় মর্মে ধৃত আসামীরা স্বীকার করে।

তিনি আরো জানান, ধৃত মাদক কারবারী এবং পলাতক আসামীদের বিরুদ্ধে নিয়মিত মাদক মামলা রুজু করার জন্য টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।


আরো খবর: