শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে র‍্যাবের অভিযানে ২০ হাজার পিস ইয়াবাসহ আটক-১

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২

কক্সবাজারের টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউপিস্থ উনচিপ্রাং এলাকায় অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবাসহ আবদু জব্বার (৪২) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল (৩১ অক্টোবর) রাত ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউপিস্থ উনচিপ্রাং শিয়াইল্লা পাড়া ব্রীজ এলাকায় অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির নিকট থেকে সর্বমোট ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তি হচ্ছেন হোয়াইক্যং ইউনিয়নের ৩নং ওয়ার্ড উনচিপ্রাং মৃত ফরিদ আলমের ছেলে আবদু জব্বার (৪২) আটক করে এবং আভিযানিক দল বর্ণিত স্থানে পোঁছানোর পূর্বেই অজ্ঞাতনামা দুইজন মাদক ব্যবসায়ী কৌশলে পালিয়ে যায় মর্মে স্বীকার করে।

জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ ইয়াবা ট্যাবলেটসমূহ সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তাদের নিজ হেফাজতে রেখেছিল।

তিনি আরো জানান,উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ আটককৃত ব্যক্তি ও পলাতক আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: