শিরোনাম ::
উখিয়ার নাফ নদী থেকে ধরে নিয়ে যাওয়া জেলেদের ছেড়ে দিল ‘আরাকান আর্মি রামু উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জনের মনোনয়ন দাখিল উখিয়ায় বিএনপি প্রার্থী সুলতানের সংবাদ সম্মেলন : নির্বাচন বর্জনের ঘোষণা চকরিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় ১৫ যাত্রী আহত কাল বৈশাখীর তান্ডব : চকরিয়া-পেকুয়ায় উড়ে গেছে বসতঘর চকরিয়ায় চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ টেকনাফে একই পরিবারের তিনজন অপহরণ, ৮ ঘন্টা পর উদ্ধার টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়ন ফরম জমা দল নয় জনগণের চাওয়ায় আমার কাছে গুরুত্বপূর্ণ- পেকুয়ায় বিএনপি নেতা রাজু উখিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:০২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে বাড়ির দেওয়াল ধসে শিশুসহ একই পরিবারের ৪ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
আপডেট: শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩

ঘূর্ণিঝড় ‘মিধিলি’ এর প্রভাবে সৃষ্ট বৃষ্টিতে কক্সবাজারের টেকনাফে বাড়ির দেওয়াল ধ্সে চাপা পড়ে ঘুমন্ত অবস্থায় শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত হয়েছেন। নিহতের মধ্যে মা, ছেলে ও দুই মেয়ে রয়েছেন।

নিহতরা হৃীলা মৌলভী বাজারস্থ পানির ছড়া এলাকার ফকির মোহাম্মদের স্ত্রী আনোয়ারা বেগম (৫০), ছেলে শাহিদুল মোস্তফা (২০), মেয়ে নিলুফা ইয়াছমিন (১৫) ও সাদিয়া (১১) বলে জানা গেছে।

১৭ নভেম্বর (শুক্রবার) টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ১ নং ওয়ার্ড়ের মৌলভী বাজারস্থ পানির ছড়া এলাকায় ভোর রাত তিনটার দিকে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ঘুর্ণিঝড়ে প্রভাবে গতকাল থেকে গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছিল। রাত বাড়ার সাথে সাথে বৃষ্টিও বাড়ে। এক পর্যায়ে প্রবল বৃষ্টি শুরু হলে শুক্রবার ভোর রাত তিনটার দিকে নির্মানাধীন মাটির দেওয়াল ভেঙে পড়ে মাটি চাপায় মা, ছেলে ও দুই মেয়ে নিহত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী জানান, তিনি খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় তিনি আরো জানান- ফকির মোহাম্মদ নিজ বাড়িটি মাটি দিয়ে দেওয়াল তৈরী করেছিলেন। বৃহস্পতিবার থেকে বৃষ্টি হওয়ায় ঘরের উপরে ও চারিপাশে ত্রি-পল (তেরপাল) দিয়ে বাড়ির সবাই ঘুমিয়ে পড়ে। এরপর রাতে প্রবল বৃষ্টি শুরু হলে ৩ টার দিকে তৈরিকৃত মাটির দেওয়াল ভেঙ্গে চাপা পড়ে ঘটনাস্থলে একই পরিবারের চারজন সবাই মারা যান। বিষয়টি তিনি তাৎক্ষণিক ভাবে উপজেলা প্রশাসনকে জানানো হয়েছে। এমন মর্মান্তিক ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

টেকনাফ থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওসমান গণি বলেন, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পাঠানো হয়। মাটি সরিয়ে নিহতদের উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার থেকে বঙ্গোপসাগরে সৃষ্ট ঘুর্ণিঝড় মিধিলি এর প্রভাবে আকাশ গুমোট ও মেঘলা হয়ে গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছিল। রাত বাড়ার সাথে সাথে বৃষ্টিও বাড়ে। টেকনাফে উপজেলা প্রশাসন থেকে ৩ নং সতর্ক সংকেত দেখে যেতে বলা হয়েছে।


আরো খবর: