শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টাঙ্গাইলে বেইলি সেতু ভেঙে ট্রাক পানিতে

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
টাঙ্গাইলে বেইলি সেতু ভেঙে ট্রাক পানিতে


টাঙ্গাইল, ০৯ সেপ্টেম্বর – টাঙ্গাইলের দেলদুয়ারে বেইলি ব্রীজ ভেঙে বালুবাহী ট্রাক ডোবার পানিতে পড়েছে। এতে টাঙ্গাইলের সঙ্গে সরাসরি সড়ক পথে যোগাযোগ বন্ধ রয়েছে। তবে ১ থেকে ৫ কিলোমিটার ঘুরে টাঙ্গাইল-নাগরপুর সড়কের এলাসিন দিয়ে শহরের সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে।

শনিবার ভোরে উপজেলার দুল্লা এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীরা জানান, এই বেইলি ব্রীজটি দীর্ঘদিন যাবত ঝুঁকিপূর্ণ ছিল। শুক্রবার রাতে বালুবাহী ট্রাক ব্রীজটি অতিক্রম করার সময় ভেঙে পানিতে পড়ে যায়।

স্থানীয়রা আরও বলেন, সড়কটি অত্যন্ত গুরত্বপূর্ণ। ব্রীজ ভেঙে যাওয়ায় মানুষের দুর্ভোগ পোহাতে হচ্ছে। তাই ব্রীজটি দ্রুত সময়ের মধ্যে সংস্কার করার দাবি তাদের।

দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাসির উদ্দীন মৃধা বলেন, রাতে ব্রীজ ভেঙে নদীতে পড়া ট্রাকের ভেতর থেকে চারজনকে উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে একজন আহত হয়েছেন।

এ বিষয়ে দেলদুয়ার উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা আলী বলেন, রাতে ভেঙে যাওয়ার পর তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলের দুই পাশে লাল পতাকা লাগানো হয়েছে। এছাড়াও দুর্ঘটনারোধে রাত থেকে গ্রাম পুলিশকে ডিউটিতে রাখা হয়েছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। এছাড়াও সড়ক বিভাগকে অবগত করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে ব্রীজটি মেরামত করা হবে।

সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী আলিউল হোসেন জানান, আজকেই ব্রিজটি খুলে আগামী ৭২ ঘন্টার মধ্যে পুনরায় পুনঃস্থাপনের মাধ্যমে সরাসরি যোগাযোগের ব্যবস্থা গ্রহণ করা হবে।

সূত্র: একুশে টেলিভিশন
আইএ/ ০৯ সেপ্টেম্বর ২০২৩

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::টাঙ্গাইলে বেইলি সেতু ভেঙে ট্রাক পানিতে first appeared on DesheBideshe.



আরো খবর: