শিরোনাম ::
বাংলাদেশ স্কাউট দিবস ২০২৪ পালিত ঈদগাঁওয়ে আচরণবিধি লঙ্ঘনের দায়ে সাত জনকে জরিমানা কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তার বরণ ও উপ-সহকারি প্রকৌশলীর বিদায় অনুষ্ঠান সম্পন্ন নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক চকরিয়ায় যাত্রীবাহি জীপ গাড়ি ও মোটরসাইকেল মুখোমুখি সংর্ঘষে আরোহী যুবক নিহত চকরিয়ায় বিএনপি নেতার মামলায় উচ্ছেদ আতঙ্কে মার্কেট মালিক ও দোকানদার ব্যবসায়ীরা জলকেলি উৎসবে মেতেছে রাখাইন পল্লী কক্সবাজারে ধর্ষণের শিকার পর্যটক, একজন গ্রেপ্তার উখিয়ায় বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদন শুরু উখিয়ায় যাত্রীবাহী অটোরিকশা তল্লাশী চালিয়ে ২ কেজি আইসসহ আটক-১
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

জয়ের সেঞ্চুরিতে লড়ছে টাইগাররা

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ২ জুন, ২০২৩
জয়ের সেঞ্চুরিতে লড়ছে টাইগাররা




ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের পাহাড়সম রানের জবাবে বেশ ভালোভাবেই লড়ছে বাংলাদেশ ‘এ’ দল। স্বাগতিকদের হয়ে টেস্ট মেজাজের ব্যাটিংয়ে মাহমুদুল হাসান জয় সেঞ্চুরি তুলে নিয়েছেন। অন্যপ্রান্তে থাকা ইয়াসির আলী রাব্বিও পেয়েছেন ফিফটির দেখা। যার ওপর ভর করে দুইশ পেরিয়ে ক্যারিবিয়ানদের করা ৪৬১ রানের মোকাবিলা করছে স্বাগতিকরা।

শেষ খবর পাওয়া পর্যন্ত বাংলাদেশ ৪ উইকেটে ২৮৮ রান সংগ্রহ করেছে। ১০৭ রানে অপরাজিত আছেন জয়। তার সঙ্গে নতুন ব্যাটার শাহাদাত হোসেন দীপু ক্রিজে অপরাজিত আছেন। স্বাগতিকদের জয়ের জন্য আরও ১৭২ রান প্রয়োজন। তবে শেষদিনের খেলা চলায়, ম্যাচটি ড্রয়ের দিকেই যেতে পারে বলে ধারণা করা হচ্ছে!

 

এর আগে বৃহস্পতিবার বিনা উইকেটে ৪৭ রান নিয়ে টাইগাররা তৃতীয় দিন শেষ করেছিল। আজ চতুর্থ ও শেষ দিন ব্যাট করতে নেমে ভালো শুরুর পরও ফিরে যান ওপেনার জাকির হাসান। ব্যক্তিগত ৪৩ রানের মাথায় কেভিন সিনক্লেয়ারের বলে তিনি আউট হয়ে ফেরেন এই ওপেনার। এরপর একই বোলারের তোপে ফিরে যান মুমিনুল হকও। ৫ রানে প্যাভিলিয়নের পথ ধরা এই লিটল মাস্টার নামের প্রতি সুবিচার করতে পারেননি। প্রথম ইনিংসেও তিনি সমান ৫ রান করে ফিরেছিলেন।

dhakapostপরপর দুই ব্যাটার ফিরলেও, অন্যপ্রান্তে অনড় ছিলেন জয়। অধিনায়ক সাইফ হাসানের সঙ্গে তিনি ৫৩ রানের জুটি গড়েন। এরপর ব্যক্তিগত ৩৮ রানে থাকাবস্থায় সাইফকে ফিরিয়েছেন আকিম জর্দান। ব্যক্তিগত অর্ধশতক পূর্ণ করে ইয়াসির রাব্বিকে নিয়ে হাল ধরার চেষ্টা চালান জয়। একদিকে ইয়াসির রাব্বির দ্রুত রান তুললেও, অন্যপ্রান্তে জয় ধীরগতির টেস্ট মেজাজে ব্যাট করেছেন। তার ফলও পেয়েছেন, ২২৩ বলে তিনি দেখা পান ম্যাজিক ফিগারের।

এক পর্যায়ে দ্রুত রান তুলতে থাকা রাব্বিও ৬০ বলে ফিফটি পূর্ণ করেন। ৮৫ বলে ৬৭ রান করে এই মিডল অর্ডার ব্যাটার বোল্ড হয়ে যান সিনক্লেয়ারের বলে। ব্যাটারদের যাওয়া আসা দেখতে থাকা জয়ের নতুন সঙ্গী হয়েছেন তরুণ ব্যাটার দীপু।









আরো খবর: