শিরোনাম ::
রোহিঙ্গা ক্যাম্পে অভিযান, ইয়াবাসহ আটক-২ চকরিয়া মানিকপুরে সন্ত্রাসী হামলায় আহত চৌকিদার শফিউলের মৃত্যু, ঘাতক জাহেদ মেম্বার গ্রেফতার হয়নি উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু পেকুয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিশোরীর ভিডিও ধারণ, যুবক আটক পেকুয়ায় হাসপাতালে নবজাতক সন্তান রেখে পালিয়ে গেলেন মা বাংলাদেশে ঢুকল মিয়ানমারের আরও ৪৬ বিজিপি সদস্য মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪ পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব বাইক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:০২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ছাত্রলীগ নেতাকে গাছে বেঁধে নির্যাতন,গ্রেফতার-১

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় রিয়াদ উদ্দিন শাকিল (২২) নামে এক ছাত্রলীগ নেতাকে গাছে বেঁধে নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। এ ঘটনায় একজনকে গ্রেফতারের পর কারাগারে পাঠানো হয়েছে।

শাকিল হাতিয়া পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের মো. সেলিমের ছেলে। তিনি হাতিয়া দ্বীপ সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র এবং ওই কলেজের ছাত্রলীগের সহ-সভাপতি।

১ মিনিট ২৪ সেকেন্ডের ভিডিওতে দেখো গেছে, প্যান্ট ও লাল রঙের টি-শার্ট পরা এক যুবককে গাছের সঙ্গে দড়ি দিয়ে বেঁধে নির্যাতন করা হচ্ছে। এ সময় তিনি বারবার ছেড়ে দেওয়ার আকুতি জানাচ্ছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ছাত্রলীগ নেতা রিয়াদ উদ্দিন শাকিলের সঙ্গে নির্যাতনের ঘটনায় করা মামলার প্রধান আসামির বোনের প্রেমের সম্পর্ক আছে। এ নিয়ে ওই আসামি একাধিকবার হুমকি দিয়েছেন। ঈদের দিন দিবাগত রাতে শাকিল উপজেলা সদরের ওছখালী বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে তা প্রেমিকার ভাইসহ কয়েকজন যুবক গতিরোধ করে চোখ বেঁধে নিয়ে যায়। পরে বাড়ির সামনে একটি গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করে। খবর পেয়ে রাত আড়াইটায় হাতিয়া থানার পুলিশ তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন জানান, রবিবার রাতে ভুক্তভোগী শাকিল ছয় জনের নাম উল্লেখপূর্বক ৮-১০ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা করেন। এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে।
বাংলা ট্রিবিউন


আরো খবর: