শিরোনাম ::
পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়ের জব্দকৃত বালু বিক্রির অভিযোগ পেকুয়ায় ভাইস চেয়ারম্যান পদে আলোচনায় ৬জন মিয়ানমার বিজিপি-সেনাবাহিনীর আরো ১৩ সদস্য পালিয়ে আশ্রয় নিলো বাংলাদেশে উখিয়ায় বনবিট কর্মকর্তা সাজ্জাদ হত্যার মূল পরিকল্পনাকারীসহ ২ আসামী গ্রেফতার উখিয়ায় উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন জাহাঙ্গীর তিন প্রতিদ্বন্দ্বী দলের তিন প্রার্থীকে নিয়ে বিএনপি নেতা খায়রুল আলম চৌধুরীর অঘোষিত প্যানেল! টেকনাফে মসজিদের বারান্দা থেকে ঝুলন্ত অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার জেলার ৩ উপজেলায় ৩২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল চকরিয়ায় বঙ্গবন্ধুর নতুন ভাস্কর্য ও মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ স্থাপনে সম্ভাব্য স্থান নির্ধারণসহ কাজের উদ্বোধন রামুতে বসত বাড়ি ভেঙ্গে পিকআপযোগে লুট : গৃহবধুকে কুপিয়ে জখম
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

চট্টগ্রামে ধর্ষণ মামলায় দুই কর্মকর্তা কারাগারে

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২২ জুন, ২০২২

গৃহপরিচারিকাকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার আনসার ও ভিডিপি কর্মকর্তা সাইদুল ইসলাম এবং খাগড়াছড়ির রামগড় উপজেলার নির্বাচন কর্মকর্তা হুমায়ুন কবিরকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার (২১ জুন) চট্টগ্রাম নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক শরমিন জাহানের আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হয়। বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর পিপি অ্যাডভোকেট এমএ নাসের।

তিনি বলেন, এ দুই কর্মকর্তাসহ চারজনের বিরুদ্ধে এক নারী ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করেন। ধর্ষণ মামলায় দুই আসামি হাইকোর্টে জামিন আবেদন করেন। শুনানি শেষে হাইকোর্ট তাদের নিম্ন আদালতে আত্মসমর্পণ করতে নির্দেশ দেন। তারই ধারাবাহিকতায় আজ আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন তারা। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন না মঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

১২ মে ফটিকছড়িতে ধর্ষণের অভিযোগে সাইদুল ইসলাম ও হুমায়ুন কবিরসহ চারজনের বিরুদ্ধে মামলাটি করেন স্বামী পরিত্যক্তা এক নারী।


আরো খবর: