শিরোনাম ::
রোহিঙ্গা ক্যাম্পে অভিযান, ইয়াবাসহ আটক-২ চকরিয়া মানিকপুরে সন্ত্রাসী হামলায় আহত চৌকিদার শফিউলের মৃত্যু, ঘাতক জাহেদ মেম্বার গ্রেফতার হয়নি উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু পেকুয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিশোরীর ভিডিও ধারণ, যুবক আটক পেকুয়ায় হাসপাতালে নবজাতক সন্তান রেখে পালিয়ে গেলেন মা বাংলাদেশে ঢুকল মিয়ানমারের আরও ৪৬ বিজিপি সদস্য মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪ পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব বাইক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

খালার জানাজা শেষে ফেরার পথে সড়কে লাশ হলেন দুই সহোদর

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ২৬ মার্চ, ২০২৩


হবিগঞ্জ, ২৫ মার্চ – হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় জানাজা শেষে ফেরার পথে সিএনজিচালিত অটোরিকশা-ট্রাক্টর সংঘর্ষে দুই ভাই নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন একই পরিবারের আরও ৩ জন। আজ শনিবার সন্ধ্যা ৭টার দিকে হবিগঞ্জ-বানিয়াচং সড়কের ভাটিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বানিয়াচং উপজেলার ছিলাপাঞ্জা গ্রামের কালাই উল্লাহর ছেলে আব্দুল মঈন (৬০) ও তাজউদ্দিন (৩৫)।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব জানান, শাশুড়ির জানাজায় যোগ দিতে দুপুরে বাড়ি থেকে বের হন আব্দুল মঈন ও তার পরিবারের আরও ৪ সদস্য। জানাজা শেষে সন্ধ্যায় তারা সিএনজিচালিত অটোরিকশা বাড়ি ফিরছিলেন। অটোরিকশাটি ভাটিপড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই ভাই মারা যান। আহত ৩ জনকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্র: সমকাল
আইএ/ ২৫ মার্চ ২০২৩


আরো খবর: