শিরোনাম ::
চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের সীতাকুণ্ডের পাঁচ গরু চকরিয়ায় উদ্ধার, অস্ত্রসহ তিন চোর গ্রেপ্তার ঈদগাঁওতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

কিশোরীকে আই লাভ ইউ বলায় যুবককে কারাদণ্ড দিলো আদালত!

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২ জুলাই, ২০২২

ভারতে ১৩ বছরের এক কিশোরীকে ‘আই লাভ ইউ’ বলায় ত্রিশ বছরের এক যুবককে এক বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসাথে তাকে ১০ হাজার টাকা জরিমানাও করা হয়েছে। শুক্রবার (১ জুলাই) এমন প্রতিবেদন প্রকাশ করে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার।

প্রতিবেদন অনুযায়ী, মামলাটি ২০১৫ সালের। সেই সময়ে ভুক্তভোগী ওই ছাত্রী অষ্টম শ্রেণিতে পড়তো। তখন থেকেই ওই কিশোরীকে যুবকটি উত্ত্যক্ত করতো বলে অভিযোগ রয়েছে। ওই বছরের ১৭ এপ্রিল কিশোরীটি মায়ের সঙ্গে দোকানে গেলে ফেরার পথে ওই যুবক কিশোরীটির কাছে চলে আসে। পরে, কিশোরী চিৎকার দিলে পালিয়ে যান ওই যুবক।

পরে, কিশোরী তার মাকে জানিয়েছিল, গত ১৫ দিন ধরে ওই ব্যক্তি কিশোরীর পিছু নিচ্ছিল এবং তাকে ‘আই লাভ ইউ’ বলে। এর পরপরই থানায় অভিযোগ দায়ের করে কিশোরীর পরিবার। এবং সেই অভিযোগ পেয়ে যুবককে গ্রেফতার করে পুলিশ। সেই মামলাটি শুক্রবার আদালতে উঠলে এই রায় দেন আদালত।

তবে অভিযুক্ত যুবক দাবি করেছিল, কিশোরীর বাবা মদ খেয়ে এলাকায় ঝামেলা করতো। এর প্রতিবাদ করায় মিথ্যা অপবাদ দিয়ে তাকে ফাঁসানো হয়েছে।
যমুনা টিভি অনলাইন


আরো খবর: