শিরোনাম ::
পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়ের জব্দকৃত বালু বিক্রির অভিযোগ পেকুয়ায় ভাইস চেয়ারম্যান পদে আলোচনায় ৬জন মিয়ানমার বিজিপি-সেনাবাহিনীর আরো ১৩ সদস্য পালিয়ে আশ্রয় নিলো বাংলাদেশে উখিয়ায় বনবিট কর্মকর্তা সাজ্জাদ হত্যার মূল পরিকল্পনাকারীসহ ২ আসামী গ্রেফতার উখিয়ায় উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন জাহাঙ্গীর তিন প্রতিদ্বন্দ্বী দলের তিন প্রার্থীকে নিয়ে বিএনপি নেতা খায়রুল আলম চৌধুরীর অঘোষিত প্যানেল! টেকনাফে মসজিদের বারান্দা থেকে ঝুলন্ত অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার জেলার ৩ উপজেলায় ৩২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল চকরিয়ায় বঙ্গবন্ধুর নতুন ভাস্কর্য ও মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ স্থাপনে সম্ভাব্য স্থান নির্ধারণসহ কাজের উদ্বোধন রামুতে বসত বাড়ি ভেঙ্গে পিকআপযোগে লুট : গৃহবধুকে কুপিয়ে জখম
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:০২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

কিয়ারার গোপন তথ্য ফাঁস করলেন সিদ্ধার্থ

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৩

রাজস্থানের জয়সালমেরের ঐতিহাসিক সূর্যগড় প্রাসাদে আগামী ৬ ফেব্রুয়ারি বসবে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে আসর। ইতোমধ্যে বিয়ের আনুষ্ঠানিকতাও শুরু হয়ে গেছে।

যদিও এতদিন গুঞ্জন ছিল এই প্রেমিকযুগলের বিয়েকে ঘিরে। তবে এবার সেই ধোঁয়াশাই বাস্তবে রুপ নিতে যাচ্ছে। শিগগিরই গাঁটছড়া বাঁধতে চলেছেন সিড-কিয়ারা।

এদিকে বিয়ের আগেই কিয়ারাকে নিয়ে কিছু গোপন তথ্য ফাঁস করেছেন সিদ্ধার্থ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সিদ্ধার্থ বলেন, কিয়ারার কিছু বিষয় একেবারেই ভালো লাগে না এই অভিনেতার। কিয়ারা অভিনীত ছবিগুলোতে তার একটি চরিত্র ভালো নয়।

প্রত্যেকটা ছবিতে শুধু ও কাঁদছে। এখন পর্যন্ত চোখের পানি ছাড়া ওর কোনো চরিত্রই দেখিনি আমি। যেটা খুবই বিরক্তিকর বলে মনে হয় আমার কাছে।

প্রসঙ্গত, দীর্ঘদিনের প্রেমের সম্পর্কে থাকার পর অবশেষে পরিণতি পেতে চলেছে সিড-কিয়ারার ভালোবাসা। জয়সালমেরের ‘দ্য গেটওয়ে টু দ্য থর ডেজার্ট’-এ জমকালো আয়োজনেই সম্পন্ন হবে তাদের বিয়ের সব আনুষ্ঠানিকতা।

 

 


আরো খবর: