শিরোনাম ::
টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস নির্বাচনী প্রচারণায় গিয়ে হঠাৎ অসুস্থ সায়নী
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

কক্সবাজার বিমানবন্দরে জুতার বক্সে ইয়াবা পাচারকালে ধরা আনোয়ারার ব্যবসায়ী

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ১০ জুলাই, ২০২৩

জুতার বক্সে করে ইয়াবা পাচারকালে কক্সবাজার বিমানবন্দরে এক ক্যাবল ব্যবসায়ীকে (ডিস) আটক করা হয়েছে। এ সময় তার কাছে থেকে ৯ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।
সোমবার (১০ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটা ফ্লাইটের যাত্রী ছিলেন তিনি। পরে বিমানবন্দরে স্ক্যানিং মেশিনে চেকিংয়ের সময় তার হাতে থাকা জুতার বক্সে ইয়াবা থাকার তথ্য পায় কর্তৃপক্ষ।

আটক পাচারকারী চট্টগ্রামের আনোয়ারা উপজেলার চুন্না পাড়া এলাকার মৃত নুরুল ইসলাম চৌধুরীর ছেলে নুরুল আয়ুব চৌধুরী। পেশায় তিনি ডিস ব্যবসায়ী।

কক্সবাজার বিমানবন্দরের ব্যবস্থাপক গোলাম মর্তুজা হাসান বলেন, সোমবার সকাল সাড়ে ১০টার দিকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটের (বিজি-৪৩৪) যাত্রী ছিলেন নুরুল আয়ুব চৌধুরী। যাত্রীদের ব্যাগসহ অন্যান্য মালামাল স্ক্যানিং করার সময় এক যাত্রীর সঙ্গে থাকা একটি জুতার বক্স সন্দেহজনক মনে হলে দায়িত্বরত এনএসআই ও বিমানবন্দরের গোয়েন্দারা তাকে তল্লাশির সিদ্ধান্ত নেন। পরে নুরুল আয়ুব চৌধুরীর ব্যাগসহ অন্য মালামাল তল্লাশির সময় হাতে থাকা জুতার বক্সের ভেতর থেকে ৯ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। আটক ব্যক্তির বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: