শিরোনাম ::
পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়ের জব্দকৃত বালু বিক্রির অভিযোগ পেকুয়ায় ভাইস চেয়ারম্যান পদে আলোচনায় ৬জন মিয়ানমার বিজিপি-সেনাবাহিনীর আরো ১৩ সদস্য পালিয়ে আশ্রয় নিলো বাংলাদেশে উখিয়ায় বনবিট কর্মকর্তা সাজ্জাদ হত্যার মূল পরিকল্পনাকারীসহ ২ আসামী গ্রেফতার উখিয়ায় উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন জাহাঙ্গীর তিন প্রতিদ্বন্দ্বী দলের তিন প্রার্থীকে নিয়ে বিএনপি নেতা খায়রুল আলম চৌধুরীর অঘোষিত প্যানেল! টেকনাফে মসজিদের বারান্দা থেকে ঝুলন্ত অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার জেলার ৩ উপজেলায় ৩২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল চকরিয়ায় বঙ্গবন্ধুর নতুন ভাস্কর্য ও মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ স্থাপনে সম্ভাব্য স্থান নির্ধারণসহ কাজের উদ্বোধন রামুতে বসত বাড়ি ভেঙ্গে পিকআপযোগে লুট : গৃহবধুকে কুপিয়ে জখম
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

কক্সবাজার থেকে যাওয়া বাস থামিয়ে সুপারভাইজারের কাছে মিলল ইয়াবা

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ২৩ মে, ২০২২

চন্দনাইশে ২১ লাখ টাকা মূল্যের ৭ হাজার পিস ইয়াবাসহ দেশ ট্রাভেলস বাসের সুপার ভাইজার মো. জামাল হোসেন (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।
শনিবার (২১ মে ) রাতে চন্দনাইশ পৌরসভার উত্তর গাছবাড়ীয়া চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সড়ক ও জনপথ অফিসের সামনের রাস্তায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

গ্রেপ্তার মো. জামাল হোসেন রাজশাহীর গোদাগাড়ী থানার ৭নং দেওপাড়া ইউনিয়ন পরিষদের খড়চাকা এলাকার মৃত এন্তাজ আলী ছেলে।

পুলিশ জানায়, খবর পেয়ে শনিবার রাতে চন্দনাইশ পৌরসভার উত্তর গাছবাড়ীয়া চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সড়ক ও জনপথ অফিসের সামনের রাস্তায় অভিযান চালায় পুলিশ। এসময় দেশ ট্রাভেলস বাসের সুপার ভাইজার মো. জামাল হোসেনকে আটক করে পুলিশ। পরে তার দেহ তল্লাশীকালে সে নিজে বাসের বাম পাশের বক্স থেকে একটি খাকী রংয়ের কার্টন দেখায়। সেখানের ভিতর রাখা ২১ লাখ টাকা মূল্যের ৭ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পুলিশ আরও জানায়, জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামি জানায় ইয়াবা ট্যাবলেটগুলো কক্সবাজার হতে সংগ্রহ করে জনৈক সরওয়ার নামে এক ব্যক্তির কাছে দেয়ার জন্য নিজ হেফাজতে রেখে তিনি রাজশাহীর উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন। তিনি বলেন, আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চন্দনাইশ থানায় মামলা দায়ের করা হয়েছে। রোববার তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে


আরো খবর: