শিরোনাম ::
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

কক্সবাজার জেলা আইনজীবী সমিতির নির্বাচন আজ; ১৭ পদে লড়ছেন ৩৫ প্রার্থী

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২২

কক্সবাজার জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে ভোটগ্রহণ আজ। জেলা ও চকরিয়া আইনজীবী সমিতি কেন্দ্রে সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত টানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সমিতির ১৭টি পদের নির্বাচনে সরকারপন্থী ও সরকারবিরোধী দুই প্যানেলের ৩৪ প্রার্থী ছাড়াও সাধারণ সম্পাদক পদে স্বতন্ত্র প্রার্থী হিসাবে লড়ছেন একজন আওয়ামী বিদ্রোহী।

নির্বাচনে সরকারপন্থী সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেলের প্রার্থীরা হলেন সভাপতি পদে অ্যাডভোকেট ইকবালুর রশিদ আমিন সোহেল, সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট মো. তারেক। অপরদিকে ইসলামী ও জাতীয়তাবাদী মূল্যবোধে বিশ্বাসী আইনজীবী ঐক্য পরিষদ প্যানেলের প্রার্থীরা হলেন সভাপতি পদে মোহাম্মদ আমির হোছাইন-২, সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট তওহীদুল আনোয়ার।

এবারের চূড়ান্ত ভোটার তালিকায় মোট ভোটার সংখ্যা ৮১০ জন। তার মধ্যে কক্সবাজার জেলা আইনজীবী সমিতি ভবন ভোট কেন্দ্রে ভোটার সংখ্যা ৬৮৩ জন এবং চকরিয়া উপজেলা চৌকি আইনজীবী সমিতি ভোট কেন্দ্রে ভোটার সংখ্যা ৫৯ জন।

নির্বাচনে সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট মুহাম্মদ বাকের প্রধান নির্বাচন কমিশনার, অ্যাডভোকেট মোহাম্মদ ফেরদাউস ও অ্যাডভোকেট নুর উল আলমকে সহকারী প্রধান নির্বাচন কমিশনার, অ্যাডভোকেট আবু ছিদ্দিক, ফরিদ আহামদ, নুর আহমদ-২ এবং অ্যাডভোকেট সিরাজ উল্লাহ কমিশনার হিসাবে দায়িত্ব পালন করবেন।


আরো খবর: