শিরোনাম ::
রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের গুলিতে রোহিঙ্গা নেতা খুন ঢাকায় ইউএনএফপিএর নির্বাহী পরিচালক নাতালিয়া কানেম মেক্সিকোতে গুলিতে আট জন নিহত ক্ষোভে জাতিসংঘ সনদ ছিঁড়লেন ইসরাইলের রাষ্ট্রদূত চকরিয়ায় আচরণ বিধি লঙ্ঘনের দায়ে সাত প্রার্থীকে ৩২ হাজার টাকা জরিমানা রামুতে স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠানগুলোর হতাশাজনক ফলাফল নতুন পরিচয়ে তাহসান খান – DesheBideshe ৬৯ হাজার রোহিঙ্গার পাসপোর্ট নবায়নে বাংলাদেশকে তাগিদ দিয়েছে সৌদি সরকার অ্যাম্বুলেন্সে ইয়াবা পাচার, টেকনাফের যুবক আটক সন্ত্রাসী গোষ্ঠীগুলো রোহিঙ্গা ক্যাম্প থেকে সদস্য সংগ্রহ করছে: পররাষ্ট্রমন্ত্রী
সোমবার, ১৩ মে ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

কক্সবাজারে সড়ক দূর্ঘটনায় শিক্ষক নিহত

নিজস্ব প্রতিবেদক
আপডেট: বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১

কক্সবাজারের চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় মো. নুরুল আলম (৩৬) নামের এক শিক্ষক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৩০ডিসেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার হারবাং লালব্রীজ এলাকায় হাইয়েচ ও শ্যামলী চেয়ারকোচের মুখোমুখি সংঘর্ষে তিনি মারা যান।

নিহত শিক্ষক বান্দরবান ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের এক শিক্ষক মাস্টার নুরুল আলম চকরিয়া পৌর এলাকার ৭নং ওয়ার্ডের বিনামারা গ্রামের বাসিন্দা মোশতাক আহমদের মেজো ছেলে। তিনি বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে বাংলা বিভাগের সিনিয়র শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

সংসার জীবনে তিনি এক ছেলে ও দুই মেয়ের সন্তানের জনক। তার সহর্মীনি হিফতুল মাওয়া রুমু কোরালখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা।
সিবিএন


আরো খবর: