শিরোনাম ::
চকরিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় ১৫ যাত্রী আহত কাল বৈশাখীর তান্ডব : চকরিয়া-পেকুয়ায় উড়ে গেছে বসতঘর চকরিয়ায় চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ টেকনাফে একই পরিবারের তিনজন অপহরণ, ৮ ঘন্টা পর উদ্ধার টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়ন ফরম জমা দল নয় জনগণের চাওয়ায় আমার কাছে গুরুত্বপূর্ণ- পেকুয়ায় বিএনপি নেতা রাজু উখিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পেকুয়ায় প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণচাষির মৃত্যু টেকনাফে মাদ্রাসা ছাত্র অপহরণের ঘটনায় মূলহোতাসহ পাঁচজন গ্রেফতার,উদ্ধার শিক্ষার্থী
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

কক্সবাজারে লরির ধাক্কায় মা-মেয়ের মৃত্যুর ঘটনায় আসামী চালক গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ৩০ আগস্ট, ২০২৩

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া বরইতলি আমতলী এলাকায় লরির ধাক্কায় সিএনজি যাত্রী মা-মেয়ে ও অনাগত সন্তান নিহত হওয়ার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি লরি চালক মাসুদুর রহমান বাদশাকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

মঙ্গলবার দিবাগত গভীর রাতে চট্টগ্রামের সীতাকুণ্ড থানার ছোট কুমিরা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া ট্যাংক লরি চালক নোয়াখালী জেলার সুদারাম থানার নেজপুর এলাকার রফিক উল্লাহর ছেলে মাসুদুর রহমান বাদশা।

আজ (বুধবার) সকালে র‌্যাব কক্সবাজার সদর দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ এর অধিনায়ক মেজর সৈয়দ সাদিকুল হক।

তিনি জানান, গত ২৪শে আগস্ট বিকাল ৩টায় চকরিয়া উপজেলা বরইতলি ইউনিয়নের আমতলী এলাকায় ট্যাংক লরি ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় সিএনজির ৬ যাত্রী আহত হয়। আহতদের মধ্যে মা রোকেয়া বেগম ও মেয়ে অন্ত:স্বত্ত্বা জেসমিন আকতার মারা যান। নিহত রোকেয়া বেগম কক্সবাজারের পেকুয়া উপজেলার মগনামা ঘাট এলাকার আবদুস সালামের স্ত্রী ও মেয়ে জেসমিন আকতার।

এঘটনায় ওই দিন রাতে আবদুস সালাম বাদী হয়ে চকরিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর র‌্যাব -৭ এর সহযোগীতায় র‌্যাব-১৫ অভিযান চালিয়ে চট্টগ্রামের সীতাকুণ্ড থানার ছোট কুমিরা থেকে তাকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে চালক মাসুদুর রহমান বাদশা হত্যার ঘটনাটি স্বীকার করেন। তাকে চকরিয়া থানায় সোপর্দ করা হয়েছে।


আরো খবর: