শিরোনাম ::
বাংলাদেশ স্কাউট দিবস ২০২৪ পালিত ঈদগাঁওয়ে আচরণবিধি লঙ্ঘনের দায়ে সাত জনকে জরিমানা কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তার বরণ ও উপ-সহকারি প্রকৌশলীর বিদায় অনুষ্ঠান সম্পন্ন নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক চকরিয়ায় যাত্রীবাহি জীপ গাড়ি ও মোটরসাইকেল মুখোমুখি সংর্ঘষে আরোহী যুবক নিহত চকরিয়ায় বিএনপি নেতার মামলায় উচ্ছেদ আতঙ্কে মার্কেট মালিক ও দোকানদার ব্যবসায়ীরা জলকেলি উৎসবে মেতেছে রাখাইন পল্লী কক্সবাজারে ধর্ষণের শিকার পর্যটক, একজন গ্রেপ্তার উখিয়ায় বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদন শুরু উখিয়ায় যাত্রীবাহী অটোরিকশা তল্লাশী চালিয়ে ২ কেজি আইসসহ আটক-১
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

এবারও ইফতার বিক্রি নিয়ে ব্যস্ত নায়িকা মাহি

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২৫ মার্চ, ২০২৩


ঢাকা, ২৫ মার্চ – ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি। সন্তান সম্ভবা হওয়ায় আপাতত সিনেমা থেকে দূরে আছেন। গেল সপ্তাহেই ওমরাহ পালন করে এসেছেন তিনি।

দেশে আসার পরই ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতার হয়ে কারাগারে যেতে হয়েছিল এই অভিনেত্রীকে। যদিও গ্রেফতারের দিনই জামিনে মুক্ত হন মাহি।

সেই আলোচনা শেষ হতে না হতেই এবার ইফতার বিক্রি করতে দেখা গেল মাহিকে। রমজানের প্রথম দিনেই (২৪ মার্চ) নিজের রেস্টুরেন্টে ইফতার বিক্রি নিয়ে ব্যস্ত রয়েছেন অগ্নিকন্যা খ্যাত এই নায়িকা।
ইফতার বিক্রির সময় রেস্টুরেন্টের সামনে থেকে ফেসবুক লাইভে এসে মাহি বিভিন্ন আইটেম ও ইফতার বানানো দেখান। এসময় সঙ্গে দেখা যায় তার স্বামী রাকিব সরকারকেও।

উল্লেখ্য, ২০২২ সালে গাজীপুর চৌরাস্তা থেকে ময়মনসিংহের দিকে এক কিলোমিটার গেলেই তেলিপারা বাজারে রেস্টুরেন্ট ব্যবসা শুরু করেন মাহি।

সূত্র: বিডি-প্রতিদিন
এম ইউ/২৫ মার্চ ২০২৩


আরো খবর: