শিরোনাম ::
বন্ধুর সাথে ঘুরতে গিয়ে কক্সবাজারমুখী বাসের ধাক্কায় লাশ হয়ে ফিরল জসিম টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ইয়াবা উদ্ধার পালিয়ে আসা সেনা ও বিজিপি সদস্যদের ফেরত নিলো মিয়ানমার উখিয়ায় দুর্যোগ প্রস্তুুতি ও সাড়াদান বিষয়ক সভায় অনুষ্ঠিত উখিয়ায় দুই দিনব্যাপী শিশু সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত বলাৎকারে অভিযুক্ত শিক্ষক মুজিবুর রহমান কারাগারে কক্সবাজারের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট কুতুবদিয়ায় সাংবাদিকের ওপর হামলা, ইউ‌পি চেয়ারম্যান কারাগারে চকরিয়ায় মাতামুহুরী নদীতে মাছ ধরার ঝাঁক ঘিরতে গিয়ে ২ যুবক নিখোঁজ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়ায় ১ লাখ ইয়াবাসহ রোহিঙ্গা যুবক গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২৫ মার্চ, ২০২৩
উখিয়ায় ১ লাখ ইয়াবাসহ রোহিঙ্গা যুবক গ্রেফতার




বিশেষ প্রতিনিধি::

কক্সবাজারের উখিয়ার কুতুপালং বাজার এলাকায় অভিযান চালিয়ে ১ লাখ ইয়াবা জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এসময় আলী জোহার নামে এক রোহিঙ্গা মাদক কারবারিকে আটক করা হয়।

শুক্রবার (২৪ মার্চ) বিকেলে কুতুপালং বাজারের উত্তরপাশে মেসার্স চৌধুরী ফিলিং স্টেশনের সামনে অভিযান চালিয়ে মাদকগুলো উদ্ধার করা হয়।

শনিবার (২৫ মার্চ) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ এর গণমাধ্যম ও আইন শাখার সহকারী পরিচালক শামসুল আলম খান।
আলী জোহার উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প-১ ডব্লুভিইউ এর নুর সালামের ছেলে।

শামসুল আলম খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে চৌধুরী ফিলিং স্টেশনের সামনে অভিযান চালিয়ে রোহিঙ্গা আলী জোহারকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে ১ লাখ ইয়াবা জব্দ করা হয়। এসময় র‍্যাবের অভিযান টের পেয়ে আলী জোহারের আরও দুই সহযোগী পালিয়ে যায়। পলাতক দুজনসহ গ্রেফতার জোহার দীর্ঘদিন ধরে এই ব্যবসা পরিচালনা করে আসছেন।

এই ঘটনায় উখিয়া থানায় মামলা দায়ের করে ওই মাদক ও মাদক কারবারি জোহারকে হস্তান্তর করা হয়েছে বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।









আরো খবর: