শনিবার, ১৮ মে ২০২৪, ০২:২১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়ায় শিশু নিরাপত্তা ও সুরক্ষা বিষয়ক ইন্টারফেইস মিটিং অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃঃ
আপডেট: রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২

শিশু নিরাপত্তা ও সুরক্ষা বিষয়ক ইন্টারফেইস মিটিং এন্ড পুলিশ স্টেশনে শিশু সহায়তা কেন্দ্র সেবার মান উন্নয়নে কর্ম-পরিকল্পনা প্রনয়ণ সভা উখিয়া গ্লোবাল ট্রেনিং সেন্টারে ৪ সেপ্টেম্বর ২০২২ ইং সিবিএ ওয়ার্কিং গ্রুপের উদ্যোগে ওয়ার্ল্ড ভিশন ও শেড এনজিও’র সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত হয়।

এনজিও ওয়ার্ল্ড ভিশন কক্সবাজার এসিও’র সিনিয়র ম্যানেজার লোটাস চিসিম-এর সভাপতিত্বে ও এনজিও শেড-এর প্রোগ্রাম ম্যানেজার আবু কালামের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উখিয়া থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দে। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজ সেবা অফিসার আল মাহমুদ হোসেন, উখিয়া প্রেস ক্লাবের সভাপতি সাঈদ মুহাম্মদ আনোয়ার ও উখিয়া থানার চাইল্ড হেল্প ডেস্ক কর্মকর্তা এস আই শান্তা ইসলাম।

বক্তব্য রাখেন, উখিয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, ওয়ার্ল্ড ভিশনের এডভোকেসি ও সোশ্যাল একাউন্টে বিলটি কো-অর্ডিনেটর জামাল উদ্দিন, ইসলামি ফাউন্ডেশন উখিয়া উপজেলার ফিল্ড সুপারভাইজার মাওলানা আমিনুল ইসলাম, ওয়ার্ল্ড ভিশনের ফিল্ড প্রোগ্রাম কোয়ালিটি স্পেশালিষ্ট মেহেরুনেচ্ছা নিলা, ওয়ার্ল্ড ভিশনের এডুকেশন ও চাইল্ড স্পেশালিষ্ট কেরুন সুশ্রী, শেড-এর মনিটরিং স্পেশালিষ্ট সায়েদুল হক ও শেড-এর ফিল্ড ফ্যাসিলিটির জহির উদ্দিন প্রমূখ।

বক্তারা বলেন শিশুদের অধিকার ও সুরক্ষা নিশ্চিত করার জন্য সমাজের সকল শ্রেণীর মানুষকে আরো বেশি সচেতন হতে হবে। থানায় শিশুদের থাকা খাওয়া ব্যাপারে সকলকে আরো বেশি দায়িত্বশীল ভুমিকা রাখতে হবে, তার পাশাপাশি শিশুদের সম্পুর্ন রুপে ভয় ভীতিকর পরিস্থিতি থেকে দূরে রাখতে হবে।


আরো খবর: