শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়ায় র‌্যাবের অভিযানে মদসহ আটক-১

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ৭ নভেম্বর, ২০২২

কক্সবাজারের উখিয়া থানাধীন পালংখালী এলাকায় অভিযান চালিয়ে ৫০ বোতল বিদেশী মদসহ বশির (১৯) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল রবিবার (৬ নভেম্বর) রাত ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উখিয়া থানাধীন পালংখালী ইউপিস্থ পালংখালী বাজারের উত্তর পার্শ্বে কেদারখোলা ব্রীজ সংলগ্ন রশিদিয়া মার্কেটের বিপরীত পাশে কক্সবাজার-টেকনাফ পাকা রাস্তার নিকট এক অভিযান পরিচালনা করে। অভিযানে একজন মাদক ব্যবসায়ীকে আটক করে। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির নিকট থেকে ৫০টি বিদেশী কাচের মদের বোতল যার গায়ে ইংরেজিতে MANDALAY DISTILLERY MYANMAR 40% ALC লেখা বিদেশী মদ উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তির নাম হোয়াইক্যং ইউনিয়নের
২নং ওয়ার্ড খারিংগাঘোনা, তুলাতলীরমৃত মুক্তার আহমেদের ছেলে বশির (১৯) বলে জানা যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তির উপরোক্ত নাম ঠিকানা প্রকাশ করে এবং জব্দকৃত বিদেশী মদ অবৈধ ভাবে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজত ঘটনাস্থলে অবস্থান করছিল। অদ্য উপরোল্লিখিত বিদেশী মদসহ র‌্যাব-১৫ এর আভিযানিক দলের কাছে ধৃত হয়।

তিনি আরো জানান,উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ বর্ণিত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: