শিরোনাম ::
চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের সীতাকুণ্ডের পাঁচ গরু চকরিয়ায় উদ্ধার, অস্ত্রসহ তিন চোর গ্রেপ্তার ঈদগাঁওতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়ায় রেজুখালের পাড় থেকে গৃহবধুর লাশ উদ্ধার

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ১৫ আগস্ট, ২০২২

কক্সবাজারের উখিয়ায়র জালিয়া পালং ইউনিয়নের রেজুখালের পাড় থেকে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ।
স্থানীয়দের খবরে সোমবার দুপুরে উত্তর সোনারপাড়াস্থ রবি আলমের বাড়ির উত্তর পাশে রেজুখালের দক্ষিণ পাড় থেকে ওই মহিলার লাশ উদ্ধার করে বলে জানা গেছে।নিহত গৃহবধুর নাম আয়েশা বেগম(২০)। সে জালিয়াপালং ইউনিয়নের ৩নং ওয়ার্ডের উত্তর সোনারপাড়া এলাকার জসিম উদ্দিনের স্ত্রী।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, ওই মহিলা দিবাগত রাত ৩টার দিকে সময় শ্বশুর বাড়ি থেকে কাউকে না জানিয়ে বের হয়ে যায়।এর আগে ১৪ আগস্ট রাত ৮টার দিকে তার স্বামী সময় মাছ ধরার জন্য বাইরে চলে যায় সুত্র জানিয়েছে।

ওই সময় গৃহবধু নিখোঁজের পরপরই তার শ্বশুরবাড়ির লোকজন স্থানীয়দের নিয়ে খোজাখুজি করে না পেয়ে পুলিশে খবর দেয়।

এ ব্যাপারে উখিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী বলেন, স্থানীয়দের খবরে রেজুখালের পাড় থেকে এক মহিলার লাশ উদ্ধার করা হয়েছে। তবে এটা হত্যা নাকি আত্নহত্যা সে বিষয়ে তদন্ত শুরু করছে পুলিশ। মরদেহ সুরতহাল ও ময়নাতদন্ত শেষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।


আরো খবর: