শিরোনাম ::
বন্ধুর সাথে ঘুরতে গিয়ে কক্সবাজারমুখী বাসের ধাক্কায় লাশ হয়ে ফিরল জসিম টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ইয়াবা উদ্ধার পালিয়ে আসা সেনা ও বিজিপি সদস্যদের ফেরত নিলো মিয়ানমার উখিয়ায় দুর্যোগ প্রস্তুুতি ও সাড়াদান বিষয়ক সভায় অনুষ্ঠিত উখিয়ায় দুই দিনব্যাপী শিশু সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত বলাৎকারে অভিযুক্ত শিক্ষক মুজিবুর রহমান কারাগারে কক্সবাজারের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট কুতুবদিয়ায় সাংবাদিকের ওপর হামলা, ইউ‌পি চেয়ারম্যান কারাগারে চকরিয়ায় মাতামুহুরী নদীতে মাছ ধরার ঝাঁক ঘিরতে গিয়ে ২ যুবক নিখোঁজ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়ায় মুজিববর্ষের ঘর নির্মাণ কাজ পরিদর্শনে জেলা প্রশাসক

ইমরান আল মাহমুদ
আপডেট: রবিবার, ১০ এপ্রিল, ২০২২

ইমরান আল মাহমুদ:
মুজিববর্ষ উপলক্ষে উখিয়ার গৃহহীন ও ভূমিহীন মানুষের জন্য নির্মাণাধীন ঘরের কাজের অগ্রগতি পরিদর্শন করেন কক্সবাজার জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ।

শনিবার(৯ এপ্রিল) দুপুরে উপজেলার রাজাপালং ও পালংখালী ইউনিয়নে নির্মাণাধীন মুজিববর্ষের ঘর নির্মাণ কাজ পরিদর্শন শেষে কাজের অগ্রগতি ও গুণগত মান বৃদ্ধি করার জন্য বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন জেলা প্রশাসক।

এদিকে,উপজেলা প্রশাসনের তথ্য অনুযায়ী এ দফায় মুজিববর্ষের ঘর পাবে ২৪৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবার। নির্মাণ কাজ শেষে সর্বশেষ তথ্য জানানো যাবে বলে উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়।

জেলা প্রশাসকের মুজিববর্ষের ঘর নির্মাণ কাজ পরিদর্শনের সময় উপজেলা নির্বাহী অফিসার ইমরান হোসাইন সজীব সহ উর্ধ্বতন কর্মকতাবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো খবর: