শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়ায় গৃহবধূর লাশ উদ্ধারের ঘটনায় স্বামী আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
উখিয়ায় গৃহবধূর লাশ উদ্ধারের ঘটনায় স্বামী আটক




নাজিবুন নেসা, বয়স ২০ ছুইছুই, ভালোবেসে বিয়ে করেছেন উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের ইনানী বড় বটতলীর ৬নং ওয়ার্ডের মোহাম্মদ ফেরদৌসকে। ২ বছর আগে চট্টগ্রাম থেকে দুইজনেই পালিয়ে বিয়ে করেন। তাদের সংসারে ৮ মাসের একটি কন্যা সন্তানও রয়েছে।

মঙ্গলবার রাতে গলাই ফাঁস লাগানো অবস্থায় নাজিবুনের শুশ্বুর তাকে উদ্ধার করে উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

তবে নাজিবুনের পরিবারের দাবী তাঁকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। নিহত নাজিবুন নেসার স্বজনরা তাঁর গলাই এবং শরীরে আঘাতের চিহ্ন দেখেছেন বলেও জানান।

 

ব্যবসা করার জন্য ফেরদৌস টাকা চায়, যা না পেয়ে ফেরদৌস ও তার বোন মিলে নাজিবুন নেসাকে বিভিন্ন সময় নির্যাতন করতেন বলে জানান তাঁর স্বজনরা।

নিহত নাজিবুন নেসার শ্বশুর বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি, ঘটনার পর থেকেই বাড়িতে কেউ নেই বলে জানান প্রতিবেশীরা।

এদিকে নিহত নাজিবুন নেসার স্বামী মোঃ ফেরদৌসকে আটক করেছে উখিয়া থানার পুলিশ, গতকাল তাকে রামুর খুনিয়া পালং থেকে আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোঃ আলী তাঁকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় ২জন কে আাসামী করে নিহত নাজিবুন নেসার বাবা মামলা দায়ের করেছে। আটক স্বামীকে ৫ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ।









আরো খবর: