মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়ার নির্বাচনী মাঠে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক গফুর মিয়া চৌধুরী’র চমক

নিজস্ব প্রতিবেদক :
আপডেট: শুক্রবার, ১০ মে, ২০২৪

আসন্ন উখিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে সিনিয়র সাংবাদিক গফুর মিয়া চৌধুরী চমক সৃষ্টি করেছে। নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে গফুর চৌধুরী ভোটের জনপ্রিয়তায় বেশ এগিয়ে চলছে। ভোটারদের মুখেমুখে এখন গফুর চৌধুরীর নাম।

উখিয়া প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি গফুর মিয়া চৌধুরী দীর্ঘ ২৫ বছরের অধিক সময় সাংবাদিকতা পেশায় জড়িত। জাতীয় দৈনিক প্রথম আলো, যুগান্তর, সমকাল ও ভোরের কাগজ পত্রিকায় উখিয়া প্রতিনিধি হিসেবে দায়িত্বের সাথে দায়িত্ব পালন করেছেন।

অন্যায়ের ও অসংগতির বিরুদ্ধে সব সময় সোচ্চার ছিলেন, অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে তিনি ছিলেন কঠোর প্রতিবাদী। ছাত্র জীবনে জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসাবে স্বৈরাচার বিরোধী আন্দোলনে রাজপথে সব সময় মিছিল মিটিংয়ে অগ্রভাগে সোচ্চার ছিলেন গফুর চৌধুরী।

আগামী ২৯ মে উখিয়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচনে তিনি ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে মানোনয়ন দাখিল করেছেন। গত তিন মাস ধরে উপজেলার পাঁচটি ইউনিয়নের প্রত্যেক গ্রামে গঞ্জে, পাড়া মহল্লায় ও হাট বাজারে ভোট প্রার্থনা করে ভোটারদের সাথে মত বিনিময়, ধর্মপ্রাণ মুসল্লীদের সাথে কৌশল বিনিময় ও ভোটারদের ঘরে ঘরে গণসংযোগ করে যাচ্ছেন দিবারাত্রি।

গফুর মিয়া চৌধুরী তার প্রতিক্রিয়ায় জানান, গণসংযোগ কালে সাধারণ জনগণ ও সচেতন ভোটারদের ব্যাপক সাড়া পাচ্ছেন। দলবল নির্বিশেষে সর্বস্তরের মানুষ স্বতঃস্ফূর্তভাবে ভাবে সমর্থন দিচ্ছে। মা বোন সহ সকল প্রিয় ভোটারদের নিকট ভাইস চেয়ারম্যান পদে তিনি ভোট প্রার্থনা করেছেন।


আরো খবর: