শিরোনাম ::
চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের সীতাকুণ্ডের পাঁচ গরু চকরিয়ায় উদ্ধার, অস্ত্রসহ তিন চোর গ্রেপ্তার ঈদগাঁওতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়ার কুতুপালংয়ে পবিত্র মাহে রমজান উপলক্ষে স্বাগত র‌্যালি

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২৫ মার্চ, ২০২৩
উখিয়ার কুতুপালংয়ে পবিত্র মাহে রমজান উপলক্ষে স্বাগত র‌্যালি




নিজস্ব প্রতিবেদক::

পবিত্র মাহে রমজান উপলক্ষে উখিয়া উপজেলার কুতুপালং ইসলামি সমাজ কল্যাণ পরিষদের উদ‌্যোগে মাহ রমজান উপলক্ষে বাজার এলাকায় স্বাগত র‌্যালি করা হয়েছে।

শুক্রবার (২৪শে মার্চ) বাদ জুমা পবিত্র রমজানুল মোবারককে স্বাগত জানিয়ে কুতুপালং সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে আয়োজিত র‌্যালি পরিষদের সভাপতি জহির আহাম্মদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফেজ আব্দুল্লাহ -আল-মামুনের সঞ্চালনায় স্বাগত র‌্যালি’র প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রাজাপালং ৯ নং ওয়ার্ডের ইউপি সদস‌্য ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন।

কুতুপালং সমাজ কল্যাণ পরিষদের সভাপতি জহির আহাম্মদ বলেন, বাজারের সকল ব‌্যবসায়ী ভাইদেরকে অনুরোধ বাজারে পবিত্র রমজানের পবিত্রতা রক্ষা করুন।
আল্লাহ আমাদের সবাইকে ৩০ টা রোজা রাখার তৌফিক দিন এবং সকল সংকট থেকে আমাদের হেফাজত করুন, আমিন’।সকলের জন্য মঙ্গল বয়ে আনুক মহিমান্বিত এই মাস।সবাই সুস্থ ও নিরাপদে থাকুন এবং নিরাপদে ব‌্যবসা করুন এই কামনা রইল।

প্রধান অতিথির বক্তব‌্যে ইউপি সদস্য ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন বলেন, আমি কুতুপালং বাজারের সকল ব‌্যবসায়ী ভাইদের অনুরোধ ও আদেশ করছি দয়াকরে এই পবিত্র রমজান মাসে সাধারণ মানুষকে হয়রানি করবেন না। নিত‌্য প্রয়োজনিয় পণ‌্য ক্রেতাদের ক্রয় ক্ষমতার মধ‌্যে সিমাবদ্ধ রাখবেন। এবং বাজারে কোন হোটেল রেস্তুরা দিনের বেলায় খোলা রাখবেন না। বাজারচএলাকায় যদি কোন খারাপ কাজ হয় তাহলে আমি কুতুপালং ইসলামি সমাজ কল্যাণ পরিষদের যৌথভাবে এর বিরুদ্ধে মাঠে নামনে।









আরো খবর: