শিরোনাম ::
রাঙামাটিতে চলছে অর্ধদিবস অবরোধ নিউ ক্যালেডোনিয়ায় বিক্ষোভে নিহত ৪, জরুরি অবস্থা জারি জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়ায় দেশীয় অস্ত্র, ইয়াবা ও মাদক বিক্রির নগদ টাকাসহ দুই সহোদর আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১

বিশেষ প্রতিবেদক : উখিয়ায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র, ইয়াবা ও মাদক বিক্রির নগদ টাকাসহ দুই সহোদরকে আটক করেছে র‌্যাব ।

মঙ্গলবার ভোররাতে উখিয়ার বালুখালী ডিসি রোড সংলগ্ন জনৈক নবী হোসেনের বসত ঘরে ইয়াবা ক্রয় বিক্রয়ের গোপন সংবাদে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। আটককৃতরা হচ্ছে পালংখালী ইউনিয়নের বালুখালী এলাকার মো. জলিলের ছেলে খাইরুল ( ২৬ ) ও মোঃ নুরুল হাকিম ( ৩৪ ) ।

এসময় তাদের কাছে থেকে চার হাজার ইয়াবা , ১ টি রামদা , ১ টি ছোরা , ২ টি চাকুসহ মাদক বিক্রয়ের নগদ ৫৪,৫০০ টাকা ও ০১ টি ৬৯,০০০ টাকার ব্যাংক চেক উদ্ধার করা হয় ।

এসময় বাড়ির মালিক নবী হোসেন পালিয়ে যায় বলে জানায় র‌্যাব।

র‌্যাব ১৫ এর সিনিঃ সহকারী পরিচালক মোঃ আবু সালাম চৌধুরী জানান, প্রাখমিক জিজ্ঞাসাবাদে ধৃতরা ইয়াবা ও অস্ত্র সহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ধৃতদের বিরুদ্ধে মামলা রুজু করে উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে।


আরো খবর: