শিরোনাম ::
পেকুয়ায় দুই ভাইকে কুপিয়ে জখম উখিয়ার নাফ নদী থেকে ধরে নিয়ে যাওয়া জেলেদের ছেড়ে দিল ‘আরাকান আর্মি রামু উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জনের মনোনয়ন দাখিল উখিয়ায় বিএনপি প্রার্থী সুলতানের সংবাদ সম্মেলন : নির্বাচন বর্জনের ঘোষণা চকরিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় ১৫ যাত্রী আহত কাল বৈশাখীর তান্ডব : চকরিয়া-পেকুয়ায় উড়ে গেছে বসতঘর চকরিয়ায় চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ টেকনাফে একই পরিবারের তিনজন অপহরণ, ৮ ঘন্টা পর উদ্ধার টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়ন ফরম জমা দল নয় জনগণের চাওয়ায় আমার কাছে গুরুত্বপূর্ণ- পেকুয়ায় বিএনপি নেতা রাজু
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়ার নতুন ইউএনও তানভীর হোসেনের যোগদান

নিজস্ব প্রতিবেদক :
আপডেট: বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩

উখিয়ার নতুন ইউএনও হিসাবে ১২ ডিসেম্বর যোগদান করেছেন বিসিএস (প্রশাসন) ৩৪তম ব্যাচের সদস্য তানভীর হোসেন।

৮ ডিসেম্বর চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ শামীম আলম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তানভীর হোসেনকে উখিয়া উপজেলায় ইউএনও হিসাবে পদায়ন করা হয়।

বাংলাদেশ নির্বাচন কমিশনের সম্মতিক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের নির্দেশনা মতে এ আদেশ জারি করা হয়েছে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

কক্সবাজারের উখিয়ার নতুন ইউএনও পদে
নিয়োগ পাওয়া তানভীর হোসেন ইতিপূর্বে কুমিল্লা
জেলার চৌদ্দগ্রাম এর ইউএনও হিসাবে কর্মরত
ছিলেন। চৌদ্দগ্রামে তিনি ২০২২ সালের ২২ মার্চ
থেকে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি কক্সবাজারের চকরিয়া উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসাবে দীর্ঘ ২ বছর দায়িত্ব পালন করেছেন।

তানভীর হোসেন বিসিএস (প্রশাসন) ৩৪তম ব্যাচের একজন সদস্য। তাঁর নিজের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায় এবং শ্বশুর বাড়ি চট্টগ্রাম জেলায়।

অপরদিকে, উখিয়ার সদ্য বদলী হওয়া ইউএনও ইমরান হোসাইন সজীবকে চট্টগ্রাম জেলার বোয়ালখালী উপজেলায় নতুন ইউএনও হিসাবে যোগদান করেছেন।


আরো খবর: