শিরোনাম ::
রাতের পার্টিতে অমিতাভের নাতির সঙ্গে শাহরুখ কন্যা, ভিডিও ভাইরাল লাদাখে ট্যাংক দুর্ঘটনায় পাঁচ ভারতীয় সৈন্য নিহত এনবিআরের ফয়সালের স্ত্রী, শ্বশুর ও শাশুড়ির এত সম্পদ? রাখাইনে জান্তা বাহিনীর বিমান হামলা, টেকনাফে আতঙ্ক মধ্যপ্রাচ্যে কক্সবাজারের ভাই-বোন-ভগ্নিপতির চক্র, জিম্মি করে চালায় অত্যাচার চুয়াডাঙ্গায় আবারও ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম ঘুমন্ত ফিলিস্তিনি নারীর ওপর কুকুর লেলিয়ে দিল ইসরায়েলি সেনারা বলিভিয়ায় সামরিক অভ্যুত্থানের চেষ্টা ব্যর্থ, জেনারেল গ্রেফতার সোনাক্ষীর বিয়ে নিয়ে বিক্ষোভের মুখে যা বললেন শত্রুঘ্ন পেকুয়ায় সিএনজি শ্রমিকের দু’পক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত-৬
শনিবার, ২৯ জুন ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ইসরায়েলি বিমান হামলায় বোনসহ পরিবারের ১০ সদস্য হারালেন হামাসপ্রধান

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২৬ জুন, ২০২৪
ইসরায়েলি বিমান হামলায় বোনসহ পরিবারের ১০ সদস্য হারালেন হামাসপ্রধান


জেরুজালেম, ২৫ জুন – ইসরায়েলি বিমান হামলায় হামাস গ্রুপের প্রধান ইসমাইল হানিয়ার বোনসহ তার পরিবারের ১০ সদস্য নিহত হয়েছেন। মঙ্গলবার পশ্চিম গাজা শহরের হামাসপ্রধান ইসমাইল হানিয়ার বাড়িতে এই হামলার ঘটনা ঘটে। মঙ্গলবার (২৫ জুন) এই তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম ইয়েনি শাফাক।

মেডিকেল সূত্রে জানা গেছে, পশ্চিম গাজা শহরের সমুদ্র সৈকতের শরণার্থী শিবিরে তাদের বাড়িতে ইসরায়েলি বিমান হামলায় হানিয়াহ পরিবারের অন্তত ১০ জন নিহত হয়েছেন।

অন্যান্য ইসরায়েলি বিমান হামলাগুলো আল-দারাজের আশেপাশে, পূর্ব গাজা শহর এবং সমুদ্র সৈকতে শরণার্থী শিবিরে আশ্রয়কেন্দ্র হিসাবে ব্যবহৃত দুটি স্কুলে আঘাত হানে। এতে বেশ কিছু প্রাণহানি ঘটে। স্বাস্থ্যবিষয়ক কর্তৃপক্ষ এখনও হতাহতদের সংখ্যা নিশ্চিত করে জানাতে পারেনি।

এদিকে, কেন্দ্রীয় গাজা উপত্যকার আল-মাগাজি শরণার্থী শিবিরে বেসামরিক প্রতিরক্ষা দল, ইসরায়েলি বিমান হামলায় ধ্বংসপ্রাপ্ত একটি বাড়ির ধ্বংসস্তূপের নিচে থেকে তিন শিশু এবং একজন নারীসহ পাঁচজনের মৃতদেহ সরিয়ে নিয়েছে।

গাজার স্থানীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, হামলায় নিহত সবাই হানিয়াহ পরিবারের সদস্য। তবে এ বিষয়ে ইসরায়েলি সামরিক বাহিনীর পক্ষ থেকে তাৎক্ষণিক কোনো মন্তব্য পাওয়া যায়নি। এর আগে গত ১০ এপ্রিল বিচ ক্যাম্পে গাড়িতে ইসরায়েলি বিমান হামলায় হানিয়া তার তিন ছেলেকে হারিয়েছিলেন।

সূত্র: দেশ রূপান্তর
আইএ/ ২৫ জুন ২০২৪





আরো খবর: