রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

‘আমি এমনই’, নিজের কোন খামতির কথা প্রকাশ্যে আনলেন কাজল?

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪
‘আমি এমনই’, নিজের কোন খামতির কথা প্রকাশ্যে আনলেন কাজল?


মুম্বাই, ১৩ জুলাই – বলিউডের অন্যতম অভিনেত্রী কাজল দেবগন। হিন্দি সিনেমার অন্যতম সফল অভিনেত্রী হিসেবে স্বীকৃত কাজল। তিনি ছয়টি ফিল্মফেয়ার পুরস্কার সহ অসংখ্য পুরস্কার অর্জন করেছেন। কাজল বরাবরই ভীষণ মুডি। নিজের ইচ্ছেমতো কাজ করতেই পছন্দ করেন এ অভিনেত্রী। লোক দেখানো কাজ তিনি করেন না তা অতীতে বহুবার বলেছেন।

কখনও প্রকাশ্যে এসেছে তার খামখেয়ালি আচরণের ছবি, কখনও আবার প্রকাশ্যে সমালোচনার ঝড় তুলেছে তার ব্যবহার। তবে কাজল যে কেবল প্রকাশ্যে পাপারাজ্জিদের সঙ্গেই এমন আচরণ করেন এমনটা নয়। তিনি ব্যক্তি জীবনেও ঠিক এমনই।

সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে ভক্তদের উদ্দেশে এমনই বার্তা দিয়েছিলেন তিনি। কাজল একবার এক ফ্যাশন শো-এ করণ জোহরের সঙ্গে কথা বলতে গিয়ে মুখ ভেংচিয়ে অদ্ভুত আচরণ করে বসেন। যা নিয়ে রীতিমতো আলোচনা-সমালোচনা হয়।

তবে কাজল এবার নিজের এই স্বভাবের রহস্য নিজেই স্পষ্ট করে দিয়েছিলেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্ট তিনি লিখেছেন, ‘আমার দুটি সত্তা রয়েছে, হয় আমি কথা বলতেই থাকি, বলতেই থাকি, আবার কখনও আমি রাখছি না বলেই ফোনটা কেটে দিয়ে থাকি।’

কাজলের এই পোস্ট দেখে খানিক স্বস্তিতে ভক্তরা। যারা যারা কাজলকে ট্রল করতে ব্যস্ত ছিলেন গত কয়েকদিনে, তাদের কাছে একটি বিষয় স্পষ্ট হয়ে গেল যে কাজল যা করেন নিজের স্বভাবদোষেই করেন। কোনও কিছু ইচ্ছাকৃত নয়।

আইএ/ ১৩ জুলাই ২০২৪





আরো খবর: