শিরোনাম ::
এমপির স্বজন হয়েও রাজনীতিতে স্বাধীনচেতা কাজল-জাহাঙ্গীর, পরিস্থিতি বুঝে দলের সিদ্ধান্ত! চকরিয়ায় মহাসড়কে তেলবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক যুবক নিহত, দুইজন আহত পেকুয়ায় শিক্ষকের হাতে শিক্ষার্থী বলাৎকার পেকুয়ায় দন্ত চিকিৎসালয় থেকে যুবকের মরদেহ উদ্ধার রামুতে ডাকাতের আক্রমণে পিতা-পুত্র নিহত টেকনাফে সিএনজি থামিয়ে পল্লী চিকিৎসকসহ দুই যাত্রীকে অপহরণ দলীয় সিদ্ধান্তের ম্যারপ্যাঁচে উখিয়ার ২ চৌধুরী! প্রভাবমুক্ত নির্বাচন চান ভোটাররা চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল উপজেলা পরিষদ নির্বাচন: পেকুয়ায় ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল পেকুয়ায় তিনটি ট্রলিভর্তি গাছ জব্দ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

‘আমার তো ফ্যামিলি আছে, মান-ইজ্জত আছে’

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ৪ জুন, ২০২৩


ঢাকা, ০৪ জুন – অভিনেতা শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে সুনেরাহ বিনতে কামালের ছবি ও ভিডিও ক্লিপ প্রকাশ পাওয়ার পর মুহূর্তেই সেগুলো ভাইরাল হয়ে যায়। এতে বিব্রতকর পরিস্থিতিতে পড়েন রাজ-সুনেরাহ।

যদিও এর জন্য সুনেরাহকেই দায়ী করেন পরীমনি। অপরদিকে সুনেরাহ আঙুল তুলেছেন পরীমণির দিকে। সম্প্রতি গণমাধ্যমের মুখোমুখি হয়ে এ প্রসঙ্গে কথা বলেন, সুনেরাহ।

অভিনেত্রী বলেন, হঠাৎ আমার ফোনে কল আসা শুরু হয়। পরে আমি অনলাইনে গিয়ে দেখে হতবাক হয়ে যাই। এই ভিডিও তিন বছর আগের। আমি জানতামই না যে, এ ধরনের ভিডিও আছে।

অভিনেত্রী আরও বলেন, ভিডিওটি দেখার পর প্রথমে রাজকে ফোন দিই আমি। বলি এটা কি তুই করেছিস। পরে রাজ বলে, সুনেরাহ তোর কি মনে হয় আমি করেছি? আমি শুধু তোকে জিজ্ঞেস করছি, তুই বল? ওর ভয়েসে খুব কান্না ছিল।

পরে রাজ আমাকে বলে, বুঝতে তো পারছিস কে করেছে? পরে রাজকে বললাম, তোর তো পাবলিকলি কথা বলা উচিৎ। বিষয়টি পরিষ্কার করতে হবে। কারণ, মানুষ আমাকে ভুল বুঝতেছে।

সুনেরাহ বলেন, পরে দেখি পরীমনি আমাকে মেনশন দিয়ে দোষারোপ করছে। অথচ আমি এ বিষয়ে কিছুই জানতামই না। শুধু তাই নয়, পরীমনি বলছে, রাজ আমার সঙ্গে ছিল। অথচ কোনো যোগাযোগই ছিল না। এটা কল রেকর্ড এবং লোকেশন চেক করলেই পাওয়া যাবে।

তিনি বলেন, আমার তো আসলে ফ্যামিলি আছে, মান-ইজ্জত আছে। বিষয়টি মানুষ সব কিছু বুঝছে। পরীমনির সংসারভাঙার ক্ষেত্রে আমার কোনো ইনভলভমেন্ট নেই। এ বিষয়টি রাজও এবং আমি দুজনেই ক্লিয়ার করেছি। যে কেউ তদন্ত করলে সত্যটা বেরিয়ে আসবে। আমি চাই, তদন্ত হোক। বিশেষ করে ফোনের লোকেশন চেক করা হোক। কে কোথায় ছিল।

আইএ/ ০৪ জুন ২০২৩


আরো খবর: