শিরোনাম ::
উখিয়ার নাফ নদী থেকে ধরে নিয়ে যাওয়া জেলেদের ছেড়ে দিল ‘আরাকান আর্মি রামু উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জনের মনোনয়ন দাখিল উখিয়ায় বিএনপি প্রার্থী সুলতানের সংবাদ সম্মেলন : নির্বাচন বর্জনের ঘোষণা চকরিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় ১৫ যাত্রী আহত কাল বৈশাখীর তান্ডব : চকরিয়া-পেকুয়ায় উড়ে গেছে বসতঘর চকরিয়ায় চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ টেকনাফে একই পরিবারের তিনজন অপহরণ, ৮ ঘন্টা পর উদ্ধার টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়ন ফরম জমা দল নয় জনগণের চাওয়ায় আমার কাছে গুরুত্বপূর্ণ- পেকুয়ায় বিএনপি নেতা রাজু উখিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

অনুশীলনে চোট পেলেন মাহমুদউল্লাহ রিয়াদ

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ১ অক্টোবর, ২০২৩
অনুশীলনে চোট পেলেন মাহমুদউল্লাহ রিয়াদ


নয়াদিল্লি, ০১ অক্টোবর – গুয়াহাটিতে আগামীকাল বিশ্বকাপের শেষ প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। এই ম্যাচকে সামনে রেখে আজ রোববার অনুশীলন করতে নেমেছিল দল। সেই অনুশীলনেই চোট পেয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ।

মূলত আজ আলাদা করে চারজন ব্যাটিং অনুশীলন করেছেন। তাদের একজন মাহমুদউল্লাহ। নেটে ব্যাটিং করতে গিয়ে একটি বল তার হাতে লাগে। যেখানে কোনো গার্ড ছিল না। তাতে সেখানে ব্যথা অনুভব করেন এই অভিজ্ঞ অলরাউন্ডার।

পরবর্তীতে ফিজিও সেখানে উপস্থিত হয়ে মাহমুদউল্লাহর চোট পরখ করেন। কয়েক মিনিট পর এই অলরাউন্ডার স্বাভাবিক হয়েছেন এবং পুনরায় নেটে ব্যাটিং অনুশীলন করেছেন। ধারণা করা হচ্ছে মাহমুদউল্লাহর এই চোট গুরুতর নয়। সব ঠিক থাকলে আগামীকালের প্রস্তুতি ম্যাচেও দেখা যাবে তাকে।

এর আগে শ্রীলঙ্কার বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলেছে বাংলাদেশ। যেখানে ৭ উইকেটের বড় জয়ে ভালোই প্রস্তুতি সেরেছে টাইগাররা।

আগামী ৭ অক্টোবর আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে বাংলাদেশ। ধর্মশালায় মুখোমুখি হবে দুই দল। বাংলাদেশ সময় অনুসারে, সকাল ১১টায় শুরু হবে ম্যাচটি। এরপর যথাক্রমে ইংল্যান্ড, নিউজিল্যান্ড, ভারত, দক্ষিণ আফ্রিকা, নেদারল্যান্ডস, পাকিস্তান, শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলবে টাইগাররা।

সূত্র: ঢাকা পোস্ট
আইএ/ ০১ অক্টোবর ২০২৩

 





আরো খবর: