শিরোনাম ::
রাইসির মরদেহ তেহরানে, বৃহস্পতিবার মাশহাদে দাফন ঈদগাঁও উপজেলায় সহিংসতার মধ্য দিয়ে নির্বাচন সম্পন্ন : তালেব চেয়ারম্যান নির্বাচিত মাদক ও স্বর্ণ চোরাচালানের গডফাদার সাইফুল ধরাছোঁয়ার বাইরে! শাহরুখের চরম আপত্তি, ইচ্ছে থাকলেও এই কাজ করতে পারেন না গৌরী আইসিসিতে নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন চকরিয়ায় সাবেক এমপি জাফরকে হারিয়ে সাঈদি পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মোদি হয়ে পর্দায় আসছেন ‘কাটাপ্পা’ কক্সবাজার বেড়ানোর নামে যাত্রী বেশে বাসে ইয়াবা বহন মহেশখালীতে টমটম কেড়ে নিলো শিশু আইজা মণির প্রাণ উপজেলা নির্বাচনেও হারলেন চকরিয়ার সাবেক এমপি জাফর
বুধবার, ২২ মে ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

৯১ কোটির মালিক কঙ্গনা, হলফনামায় জানালেন অভিনেত্রী

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪
৯১ কোটির মালিক কঙ্গনা, হলফনামায় জানালেন অভিনেত্রী


মুম্বাই, ১৫ মে – অভিনয়ের পাশাপাশি রাজনীতির ময়দানেও সফর শুরু করেছেন কঙ্গনা রানাউত। হিমাচল প্রদেশের মান্ডি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী তিনি। নির্বাচনী প্রচার চালাচ্ছেন জোরালোভাবে। ১ জুন ভোট সেখানে।

তার আগে মনোনয়ন পত্র জমা দিলেন এই অভিনেত্রী। সেখানেই হিসাব দিলেন নিজের স্থাবর-অস্থাবর সম্পত্তি থেকে কত কোটি রুপি দেনা রয়েছে তারও। জানা গেছে, প্রায় ৯১ কোটি রুপির সম্পত্তি রয়েছে কঙ্গনার। নগদ থেকে বাড়ি ও গাড়ির খতিয়ান জমা দিয়েছেন এই অভিনেত্রী।

মুম্বাই, হিমাচল প্রদেশ ও পাঞ্জাবে বেশ কিছু বাণিজ্যিক প্রোপার্টিজের মালিক কঙ্গনা। তার মুম্বাইয়ের পালি হিল বাড়িটির মূল্য ২১ কোটি রুপির বেশি। দুইটি আবাসিক ভবন রয়েছে বলেও হলফনামায় উল্লেখ করেছেন তিনি।

কঙ্গনা হলফনামায় জানিয়েছেন, তার প্রায় পাঁচ কোটি রুপি মূল্যের সাড়ে ৬ কেজি সোনা রয়েছে। রূপা রয়েছে প্রায় ৬০ কেজির মতো। যার মূল্য প্রায় ৫০ লাখ রুপি। রয়েছে তিন কোটি রুপির ১৪ ক্যারেটের ডায়মন্ড। কঙ্গনার কাছে নগদ রয়েছে ২ লাখ রুপি।

অভিনেত্রীর বেশ কিছু বিলাসবহুল গাড়ি রয়েছে, সঙ্গে একটি স্কুটারও আছে। পাশপাশি প্রায় ১৭ কোটি রুপির দেনা রয়েছে তার। ২০২২-২০২৩ অর্থে অভিনেত্রীর বার্ষিক আয় ছিল ৪ কোটি রুপি।

আইএ/ ১৫ মে ২০২৪





আরো খবর: