বুধবার, ২২ মে ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

৭ বছর আগে ডিম্বাণু সংরক্ষণ: বিয়ে-বাচ্চা নিয়ে সুখবর দিলেন এশা

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ১৫ মে, ২০২৪
৭ বছর আগে ডিম্বাণু সংরক্ষণ: বিয়ে-বাচ্চা নিয়ে সুখবর দিলেন এশা


মুম্বাই, ১৫ মে – এক যুগের অভিনয় ক্যারিয়ারে কখনই সেভাবে আলোচনায় আসেননি এষা গুপ্তা। তার অভিনীত ‘জান্নাত-২’, ‘রাজ-৩’, ‘রুস্তম’, ‘বাদশাহো’, ‘টোটাল ধামাল’সহ বেশ কিছু সিনেমা দর্শকের মাঝে সাড়া ফেলেছে। কিন্তু প্রশংসা জুটত এষার সহশিল্পীদের। ওটিটি মাধ্যমে পা রাখার পর আবেদনময়ী এ অভিনেত্রীকে নিয়ে নির্মাতারা নতুন করে ভাবতে শুরু করেছিলেন। তারপরও বলিউডকে পেছনে ফেলে নতুন জীবনের আশায় স্পেনে পাড়ি জমিয়েছেন এষা। শুধু তাই নয়, এরই মধ্যে নিজের ব্যবসা সেখানেই প্রতিস্থাপন করেছেন।

এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যমে এষা বলেছেন, ‘অভিনয় ক্যারিয়ারে আমি সফল নাকি ব্যর্থ, তা নিয়ে নিয়ে কখনো আলাদা করে ভাবতে বসিনি। এমনকি সিনেমার কাজের জন্য কখনই এদিক-ওদিক ছোটাছুটি করিনি। সে কারণে জীবনযাপন এলোমেলো হয়ে যাওয়া কিংবা টেনশনে থাকা– এমন অভিজ্ঞতার মধ্য দিয়ে যেতে হয়নি। আমি জীবনে সুখ-শান্তিকে প্রাধান্য দিয়েছি। খ্যাতির মোহে নয়, অভিনয়, মডেলিং থেকে শুরু যা কিছুই করেছি, তা একান্ত ভালো লাগা থেকে।’

আর চাহিদা পূরণ, স্বাচ্ছন্দ্য বজায় রাখতে নিজেদের ব্যবসার দিকে নজর রেখেছি। এই সময়ে এসে মনে হয়েছে, জীবন নতুনভাবে গুছিয়ে নেওয়া দরকার। তাই ব্যবসা প্রতিষ্ঠানকে স্পেনে স্থানান্তর করে সেখানেই বসবাসের পরিকল্পনা করেছি।’

এ বলিউড অভিনেত্রী আরো জানিয়েছেন, জীবনের নতুন অধ্যায় শুরু করতে বিয়ে নিয়েও ভাবতে শুরু করেছেন। পাত্র আর কেউ নয়, প্রেমিক ম্যানুয়েল ক্যাম্পোস গুলার। যার সঙ্গে বেশ কিছুদিন ধরে ডেটিং করছেন তিনি। শুধু বিয়ে নয়, মা হওয়ার বাসনাও লালন করছেন। ভারতীয় গণমাধ্যমে তা নিয়ে সোজাসাপ্টা কথা বলেছেন।

তার কথায়, মা হওয়ার প্রবল বাসনায় ১০১৭ সাল থেকে ডিম্বাণু সংরক্ষণ করছেন তিনি। অভিনেত্রী না হলে এখন কম করে হলেও তিন সন্তানের জননীরূপে দেখা যেত তাকে।

এষার কথা থেকে বোঝা যায়, জীবনের এই পর্যায়ে এসে মাতৃত্বের স্বাদ নেওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছেন তিনি। প্রেমিক ম্যানুয়েল ক্যাম্পোস স্প্যানিশ উদ্যোক্তা। এ কারণেই নতুন ঠিকানা হিসেবে স্পেনকে বেছে নিয়েছেন। মনোযোগী হয়ে উঠেছেন বিয়ে ও ঘর-সংসারের দিকে। তাই বলিউড ছেড়ে যাওয়া নিয়ে কোনো অনুশোচনা নেই এষা গুপ্তার।

আইএ/ ১৫ মে ২০২৪

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::৭ বছর আগে ডিম্বাণু সংরক্ষণ: বিয়ে-বাচ্চা নিয়ে সুখবর দিলেন এশা first appeared on DesheBideshe.



আরো খবর: