শিরোনাম :
চকরিয়ায় সব পর্যটন স্পট কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে দুইদফায় স্থগিত হলো চকরিয়া পৌরসভা নির্বাচন হতাশায় ভোটার, খরচের খাতা দীর্ঘ হচ্ছে প্রার্থীদের! উখিয়ায় বসতবাড়ি ভাংচুর ও মালামাল লুটপাট, মহিলা সহ আহত ৩ উখিয়ায় সারফেস ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট পরিদর্শনে সিনিয়র সচিব হেলালুদ্দীন হোটেল-মোটেলসহ কক্সবাজারের সব পর্যটনকেন্দ্র বন্ধ থাকবে শিগগিরই চালু হবে ইন্সটিটিউট ও পাবলিক লাইব্রেরী-সিনিয়র সচিব মো. হেলালুদ্দীন উখিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রোহিঙ্গার মৃত্যু উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএনের কার্যক্রম পরিদর্শনে ডিআইজি টেকনাফের নাফ নদী থেকে ৩ জনের মরদেহ উদ্ধার টেকনাফে এক্স-রেতেই ধরা খেল পাকস্থলীতে ইয়াবা
রবিবার, ১৩ জুন ২০২১, ০২:০০ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

৭০ কোটি টাকার ইয়াবা ফেলে পালিয়েছে পাচারকারীরা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ৭, ২০১৮ ৯:৩৪ অপরাহ্ণ | সম্পাদনা: মে ৭, ২০১৮ ৯:৩৪ অপরাহ্ণ

কক্সবাজার পোস্ট ডটকম ::
টেকনাফের সেন্টমার্টিনস দ্বীপের কাছাকাছি বঙ্গোপসাগরে কোস্টগার্ডের অভিযানের সময় ১০ বস্তা ইয়াবা ট্যাবলেট সাগরে ফেলে পালিয়েছে পাচারকারীরা। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঘটনাটি ঘটে।

কোস্ট গার্ড সূত্র জানিয়েছে, মিয়ানমার হতে বঙ্গোপসাগর হয়ে ইয়াবার বড় চালান পাচারের গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড চট্টগ্রাম পূর্ব জোনের অধীনস্থ টেকনাফ স্টেশন কমান্ডার লে. কমান্ডার শুভাশীষ দাশের নেতৃত্বে একটি দল সাগরে অভিযান পরিচালনা করে।

এ সময় মিয়ানমারের দিক থেকে আসা এক ফিশিং ট্রলারের গতিবিধি সন্দেহজনক হওয়ায় কোস্টগার্ড সদস্য ট্রলারটি লক্ষ্য করে সংকেত দিলে ট্রলারটি সংকেত অমান্য করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে কোস্টগার্ডের ধাওয়ার মুখে পাচারকারীরা ট্রলার থেকে ১০টি বস্তা সাগরে ফেলে দিয়ে মিয়ানমার সীমানায় চলে যায়।

পরবর্তীতে পাচারকারীদের ফেলে যাওয়া বস্তা থেকে ১৪ লাখ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। জব্দকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৭০ কোটি টাকা বলে জানায়। কোস্টগার্ডের টেকনাফ স্টেশন কমান্ডার লে. কমান্ডার শুভাশীষ দাশ জানিয়েছে, উদ্ধার ইয়াবাগুলো টেকনাফ থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::