বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৫:১২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

৫০ কোটির বাড়ি, বিয়েতে আর কী উপহার পেলেন রাহুল-আথিয়া

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি, ২০২৩


মুম্বাই, ২৬ জানুয়ারি – দীর্ঘদিন প্রেমের পর অবশেষে গত সোমবার গাঁটছড়া বেঁধেছেন ক্রিকেটার ও অভিনেত্রী জুটি কে এল রাহুল ও আথিয়া শেঠি। আথিয়া বলিউড অভিনেতা সুনীল শেঠির মেয়ে। তাঁদের বিয়েতে শুধু বিনোদনজগতের তারকারাই নয়, উপহার নিয়ে উপস্থিত হয়েছিলেন ক্রিকেটাঙ্গনের তারকারাও।

সামনে রাহুলের খেলার লম্বা সূচি আর আথিয়ার কাজের ব্যস্ততা। তাই তো রাহুল-আথিয়া জুটির বিয়েটা হয়েছে একেবারেই সাদামাটাভাবে। পরিবার ও কাছের বন্ধুদের নিয়ে মাত্র ১০০ জনের উপস্থিতি ছিল এই বিয়েতে। কাজের ব্যস্ততা কমলে বড় পরিসরে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবেন তাঁরা। স্বল্প পরিসরে বিয়ের অনুষ্ঠান করলেও তাঁদের বিয়ে উপহারের মধ্যে ছিল অনেক চমক। বাড়ি, গাড়ি, নেকলেস—ঘড়ি কী ছিল না!

বিয়েতে মেয়েকে একটি ফ্ল্যাট উপহার দিয়েছেন বাবা সুনীল শেঠি, যার মূল্য ৫০ কোটি রুপি। শুধু তাই নয়, বলিউডের ‘ভাইজান’খ্যাত সালমান খান উপহার দিয়েছেন অডি গাড়ি। সুনীলের ঘনিষ্ঠ বন্ধু সালমান। তাই তো বন্ধুর মেয়ের বিয়েতে উপহার দিলেন ১ কোটি ৬৪ লাখ রুপি মূল্যের গাড়ি। এ ছাড়া সুনীল শেঠির আরেক বন্ধু জ্যাকি শ্রফও আথিয়াকে দিয়েছেন ৩০ লাখ রুপি দামের ঘড়ি।

আথিয়ার বন্ধুরাও দিয়েছেন উপহার। তাঁর বাল্যবন্ধু অর্জুন কাপুরের দেওয়া হীরার ব্রেসলেটের মূল্য প্রায় দেড় কোটি রুপি। ভারত জাতীয় ক্রিকেট দলের রাহুলের সতীর্থরাও উপহার দিয়েছেন। বিরাট কোহলি উপহার হিসেবে দিয়েছেন বিএমডব্লিউ গাড়ি। যার মূল্য ২ কোটি ১৭ লাখ রুপি। রাহুলকে বিয়ের উপহার হিসেবে ৮০ লাখ রুপির একটি কাওয়াসাকি নিনজা বাইক দিয়েছেন ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

২০১৯ সালে প্রকাশ্যে আসে এই জুটির প্রেমের খবর। গত সোমবার সুনীল শেঠির খান্ডালার বাংলোতে তাঁদের বিয়ে হয়। রাহুল-আথিয়ার কাজের ব্যস্ততার কারণে এখন সাদামাটাভাবে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হলেও আইপিএল শেষে আগামী মে মাসে তাঁদের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে। সেখানে রাহুলের ক্রিকেট–সঙ্গীদের পাশাপাশি যোগ দেবেন আথিয়ার বলিউড–সঙ্গীরাও।

আইএ/ ২৬ জানুয়ারি ২০২৩





,


আরো খবর: