বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

৩০০ কোটি টাকা পেলে স্বামী-সন্তান ছেড়ে বেরিয়ে পড়ব

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ৭ জুন, ২০২৪
৩০০ কোটি টাকা পেলে স্বামী-সন্তান ছেড়ে বেরিয়ে পড়ব


মুম্বাই, ০২ জুন – বলিউডের নামি পরিচালক এবং কোরিওগ্রাফাদের একজন ফারাহ খান। তবে এটাই তার একমাত্র পরিচয় নয়। ফারাহর কমিক টাইমিংও অবাক করার মতো। চমকে দেয় তার রসবোধ।

সম্প্রতি নেটফ্লিক্সের ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-তে অনিল কাপুরের সঙ্গে হাজির হয়েছিলেন তিনি। সেখানেই ফাঁস করেছেন বি-টাউনের গোপন কথা।

বলিউডের কোথায় কী হচ্ছে সব ফারাহর নখদর্পণে। মজার মোড়কে সেসব তো বলেনই, খোলাখুলি জানিয়ে দেন নিজের গোপন তথ্যও। এই যেমন কপিল শর্মাকে ফারাহ বললেন, ৩০০ কোটি টাকা পেলে স্বামী-সন্তান ছেড়ে নিয়ে বেরিয়ে পড়বেন তিনি।

তাহলে কী সংসারের মায়া ত্যাগ করবেন এই নির্মাতা? না, তেমনটা নয়। কপিল মজা করে জিজ্ঞেস করেছিলেন, ‘কেউ যদি ভুল করে আপনার অ্যাকাউন্টে ৩০০ কোটি টাকা পাঠায়, তাহলে কী করবেন?’

সেই প্রশ্ন শুনেই ফারাহ বলেন, ‘৩০০ কোটি? অবসর নিয়ে নেব। তারপর স্বামী-সন্তানদের রেখে বেরিয়ে পড়ব।’

ফারাহর সেই উত্তর শুনে অভিনেত্রী অর্চনা পুরন সিং বলেন, ‘স্বামীকে ছাড়তে পারবেন। তবে সন্তানদের ছেড়ে যেতে পারবেন না।’ কিছুক্ষণ ভেবে নিয়ে ফারাহ বলেন, ‘ঠিক আছে, তাই।’

তখন অর্চনা বলেন, ‘৩০০ কোটি টাকা সন্তানদের সঙ্গে উপভোগ করা উচিত।’ তাচ্ছিল্যের সঙ্গে ফারাহ জবাব দেন, ‘ওদের সঙ্গে আর কী মজা করব। আমি তো টম ক্রুজের কাছে যাব।’ অর্চনা পাল্টা খোঁচা দিয়ে বলেন, ‘তাহলে আরেকটা প্ল্যান আছে…।’ এরপরই মঞ্চে উপস্থিত সবাই হেসে ওঠেন।

‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-এর এই পর্বের আনকাট ভিডিও কপিল শর্মার ইউটিউব পেজে আপলোড করা হয়েছে। ফারাহ খান এবং অনিল কাপুরের আগের পর্বে গায়ক এড শিরান এসেছিলেন কপিলের শো-তে।

প্রসঙ্গত, ২০০৪ সালে শিরিষ কুন্দরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ফারাহ খান। তাদের তিন সন্তান। সবমিলিয়ে সুখী পরিবার। কমেডি শো-তে নিছক বিনোদনের জন্যই এমন কথা বলেছেন তিনি।

এখানে বলে রাখা ভাল, ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-তে র‍য়েছেন অর্চনা পুরন সিং, কিকু সারদা, সুনীল গ্রোভার, কৃষ্ণা অভিষেক এবং রাজীব ঠাকুর। প্রতি শনিবার সন্ধ্যায় শো-এর নতুন পর্ব নিয়ে হাজির হয় নেটফ্লিক্স।

আইএ/ ০২ জুন ২০২৪





আরো খবর: