বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:২০ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

৩০০ ইয়াবাসহ কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের প্রধান রক্ষী গ্রেপ্তার

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
৩০০ ইয়াবাসহ কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের প্রধান রক্ষী গ্রেপ্তার


গাজীপুর, ১৮ ডিসেম্বর – গাজীপুরের কাশিমপুর উচ্চ নিরাপত্তার কেন্দ্রীয় কারাগারের প্রধান কারারক্ষী সাইফুল ইসলামকে (৫৯) ৩০০ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে কারাগারে প্রবেশের সময় অন্য কারারক্ষীরা তাকে তল্লাশি করে ইয়াবাগুলো উদ্ধার করে।

গ্রেপ্তার সাইফুল ইসলাম চাঁদপুর মতলব থানার আদলবিটি গ্রামের আব্দুল জলিলের ছেলে। তিনি কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে প্রধান কারারক্ষী হিসাবে দায়িত্ব পালন করে আসছিলেন।

কারা কর্তৃপক্ষ ও পুলিশ জানায়, সোমবার বেলা ১২টার দিকে কারাগারের প্রধান কারারক্ষী সাইফুল ইসলাম হাইসিকিউরিটি কারাগারের ভেতরে প্রবেশ করতে যায়। এ সময় নিয়ম অনুযায়ী অন্য রক্ষীরা তাকে তল্লাশি করেন। পরে তার ইউনিফর্মের প্যানের ডান পকেট থেকে ৩০০ পিস ইয়াবা পাওয়া যায়। এরপর তাকে আটক করে কোনাবাড়ি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

কারাগারের সুপার সুব্রত কুমার বালা জানান, তল্লাশি ছাড়া কাউকে কারাগারের ভেতরে যাওয়ার অনুমতি দেওয়া হয় না। তিনি কারারক্ষীদের এড়িয়ে যাওয়ার চেষ্টা করলেও কোনো লাভ হয়নি। তাকে তল্লাশি করা হয়। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

সূত্র: আরটিভি নিউজ
আইএ/ ১৮ ডিসেম্বর ২০২৩

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::৩০০ ইয়াবাসহ কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের প্রধান রক্ষী গ্রেপ্তার first appeared on DesheBideshe.



আরো খবর: