বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’ – DesheBideshe

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’ - DesheBideshe


মুম্বাই, ২৫ ডিসেম্বর – ২০০ কোটির ঘরে পা রাখবেন শাহরুখ খান অভিনীত ‘ডাঙ্কি’। বড়দিনের সপ্তাহান্তে খেলাটাই ঘুরিয়ে দিলেন শাহরুখ । চার দিনে এক লাফে ৪৯.৬৭ শতাংশ ব্যবসা বাড়িয়ে ১০৬.৪৩ কোটি টাকার আয় করে ফেলেছে ‘ডাঙ্কি’।

রাজকুমার হিরানি পরিচালিত এই সিনেমার কন্টেন্টই আসল কিং। বেআইনি অনুপ্রবেশকারীদের জীবন্ত প্রেক্ষাপটে তৈরি ‘ডাঙ্কি’ বর্তমান সময়ে যা বেশ প্রাসঙ্গিক, তা বোধহয় আর আলাদা করে উল্লেখ করার প্রয়োজন পড়ে না। আর ঠিক সেই কারণেই রোববার রাষ্ট্রপতি ভবনেও দেখানো হয়েছে শাহরুখ খানের ‘ডাঙ্কি’। আর ঠিক সেইদিনই গোটা বিশ্বে ১৯৮ কোটির ব্যবসা করার রিপোর্ট মিলেছে। বড়দিনে যে এই সিনেমা ২০০ কোটির ক্লাবে পৌঁছে যাবে।

সিনে বাণিজ্য বিশ্লেষক রমেশ বালার দেয়া রিপোর্ট অনুযায়ী, শুধুমাত্র রোববার (২৪ ডিসেম্বর) ৩১ কোটি টাকার ব্যবসা করেছে ‘ডাঙ্কি’। আর সেদিন বিকেলেই বাদশার দরবারে হাজির হয়েছিলেন ভক্তরা। হাতে লেখা ‘ডাঙ্কি’ প্ল্যাকার্ড। শাহরুখ-শাহরুখ চিৎকার অনুরাগীদের উচ্ছ্বাসের সাক্ষী হতে মান্নাতের বারান্দায় উঠে এলেন ‘কিং খান’। পরনে ডেনিম ব্লু ক্যাজুয়াল শার্ট আর জিনস প্যান্ট। চোখে সানগ্লাস। সেখান থেকেই ভক্তদের উদ্দেশে চুমু ছুঁড়ে, প্রণাম জানিয়ে, দুহাত প্রসারিত করে সিগনেচার পোজে ভালোবাসা প্রকাশ করতে দেখা গেল শাহরুখ খানকে।

আইএ/ ২৫ ডিসেম্বর ২০২৩





আরো খবর: