শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

১৭ ঘণ্টার ব্যবধানে আরেক গৃহবধূর লাশ উদ্ধার চকরিয়ায়

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২২

কক্সবাজারের চকরিয়ায় রুমানা আক্তার মনি নামের আরেক গৃহবধূর গলায় ফাঁস লাগানো ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ নিয়ে ১৭ ঘণ্টার ব্যবধানে দুই গৃহবধূর মৃত্যুর ঘটনা ঘটেছে চকরিয়ায়।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার হারবাং ইউনিয়নের কোরবানিয়াঘোনা এলাকা থেকে রুমানা আক্তার মনির (২৬) লাশ উদ্ধার করে পুলিশ। মনি ওই এলাকার শফিকুর রহমানের স্ত্রী। এ ঘটনা আত্মহত্যা নাকি হত্যা, তা খতিয়ে দেখছে পুলিশ।

এর আগে বৃহস্পতিবার রাত ৭টার দিকে হারবাং ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মুসলিমপাড়া থেকে ইয়াসমিন আক্তার (২৮) নামের এক গৃহবধূর গলায় ফাঁস লাগানো ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার দুপুর ১২টার দিকে কোরবানিয়াঘোনা এলাকার একটি বাসা থেকে রুমানা আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। রুমানার দুটি শিশুসন্তান রয়েছে। তার স্বামী শফিকুর হেফজখানার শিক্ষক।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, হারবাং ইউনিয়নের পৃথক স্থান থেকে এ নিয়ে দুই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। এসব ঘটনা আত্মহত্যা না হত্যা, তা খতিয়ে দেখা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ককক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।


আরো খবর: